সোনাইমুড়ীতে যুবদল নেতাকে গুলি করে হত্যা

409

নোয়াখালীর সোনাইমুড়িতে আমজাদ হোসেন (৪২) নামে এক যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ধন্যপুর গ্রামের তুলাচারা খালপাড়ের একটি ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক মো. নাজমুল এসব তথ্য জানিয়েছেন।

নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং ৪ সন্তানের বাবা। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

আমিশাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বাবলু বলেন, ‘একাদশ সংসদ নির্বাচনের দুই দিন আগে আমজাদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর আমজাদ ঢাকা চলে যায়। গতকাল (বুধবার) ঢাকা থেকে বাড়িতে আসে সে। আজ (বৃহস্পতিবার) দুপুরে নিজের বাড়ির পাশের একটি চা-দোকানে বসে ছিলেন আমজাদ হোসেন। এসময় মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশায় কয়েকজন অস্ত্রধারী তাকে (আমজাদ) তুলে নিয়ে যায়। পরে ধান্যপুর গ্রামের তুলাচারা খালপাড় থেকে আমজাদের লাশ উদ্ধার করা হয়।’

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক মো. নাজমুল বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতার জেরে আমজাদ হোসেন খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।’

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.