সোনাইমুড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

76

সোনাইমুড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মঙ্গলবার সকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে একটি র‌্যালি বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সভায় মিলিত হয়। র‌্যালিতে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শত-শত শিক্ষার্থী অংশগ্রহণ করে।
উপজেলা শিক্ষা অফিস আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. গাজী আনোয়ার হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা রওশন ফেরদৌস, ফয়সাল আহম্মেদ, সাংবাদিক বেলাল হোছাইন ভূঁইয়া। আরো বক্তব্য রাখেন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক বাবু ক্ষুদিরাম পাল, বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ইমাম হোসেন, পাপুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. ইলিয়াছ, শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রুবিনা ইয়াছমিন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.