সোনাইমুড়ীতে কেন্দ্রে হামলায় আহতদের দেখতে গেলেন এমপি ইব্রাহীম

129

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হামলায় আহত নেতাকর্মীদের দেখতে হাসপাতালে যান নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে আওয়ামীলীগ থেকে নির্বাচিত এইচ এম ইব্রাহীম এমপি।
মঙ্গলবার বিকেলে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান তিনি। পরে আহতদের খোঁজ-খবর নিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের পরিবারের হাতে নগদ অর্থ তুলেদেন এমপি ইব্রাহীম।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সদস্য ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহসভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সদস্য শামছুল হক, ইউপি চেয়ারম্যান মিরন অর রশিদ, আলমগীর হোসেন চৌধুরী, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হিরন পাটোয়ারী উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন সুজন প্রমুখ।
প্রসঙ্গত: গত ৩০ তারিখে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে সোনাইমুড়ীর বিভিন্ন ভোটকেন্দ্রে বিএনপি নেতাকর্মীরা হামলা চালায়। এতে বারগাঁও ইউপির কৃষ্ণপুরে কেন্দ্রীয় যুব মহিলালীগ সদস্য নাদিয়া নারগিছ চৌধুরীকে গলায় ফাঁস দিয়ে হত্যা চেষ্টা, বজরা গ্রামের দেলোয়ার ইসলামসহ ৭-৮ জন নেতাকর্মীর উপর হামলা চালিয়ে তাদের স্বর্ণের চেইন, হাতের বেচলেইট, মোবাইল ও নগদ অর্থ নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.