সোনাইমুড়ীতে ঈদ উপহার বিতরণ করেন এমপি এইচ এম ইব্রাহিম

306

নোয়াখালীর সোনাইমুড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি ও লুঙ্গি বিরতণ করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
গত ২ জুন সকালে উপজেলার জয়াগ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরীব-অসহায় লোকদের মাঝে এই উপহার বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহসভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সাংগঠনিক সম্পাদক ইসমাঈল মাস্টার, জেলা পরিষদ সদস্য ইমরুল চৌধুরী রাসেল, নিজাম উদ্দিন ভিপি, জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান শওকত আকবর পলাশ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাবুল মাস্টার, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম ফরহাদ, মাওতলা ওয়ার্ড সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক নূর আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যকালে এমপি ইব্রাহিম আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার জন্য ভোট চান।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.