সোনাইমুড়ীতে ইউপি চেয়ারম্যানের উপর প্রতিপক্ষের হামলা

196

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৫নং অম্বরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আক্তার হোসেন দুলুর উপর হামলা করেন একই ইউপির আওয়ামী লীগ নেতা দুলাল হোসেনের লোকজন।
ইউপি চেয়ারম্যান জানান, গত ২৫ ফেব্রুয়ারি সোমবার আনুমানিক বেলা দেড়টার দিকে দুলালের নির্দেশে সন্ত্রাসী মওদুদের নেতৃত্বে সন্ত্রাসী এমরান হোসেন (তেনা সুজন), শাহপরান বিপ্লব, সুমন, শিমুল, রুবেল, মওদুদ আহমেদসহ অজ্ঞাত আর ১৫-২০ জন অম্বরনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এবং মুক্তিযোদ্ধা ও সাংবাদিক এসএম শাহজাহানের বাড়ির দরজায় বোমা বিস্ফোরণ করে, ইউনিয়নের আরও কয়েক জায়গায় বোমা বিস্ফোরণ করে জন সাধারণের মাঝে আতঙ্ক সৃষ্টি করে। জন প্রতিনিধি মো. আকতার হোসেন দুলু চেয়ারম্যান তাদের সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদ করলে ঐ সন্ত্রাসী বাহিনী চেয়ারম্যানকে আক্রমণ করে। সন্ত্রাসীরা পরে গ্রামবাসীর উপস্থিতি টের পেয়ে তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। বর্তমানে ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে এবং সন্ত্রাসীদের ভয়ে এলাকাবাসী আতঙ্কে দিনানিপাত করছে। এ ঘটনায় ভুক্তভোগি ইউপি চেয়ারম্যান আকতার হোসেন দুলু বৃহস্পতিবার দ্রুত বিচার সদর ১নং কোর্টে একটি মামলা রুজু করে, এতে করে কোর্ট সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলা এফেয়ার করে আসামী গ্রেপ্তার করার নির্দেশ দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.