সোনাইমুড়ীতে আতাউর রহমান মানিক ফুটবল টুর্নামেন্টে পুরস্কার বিতরণ

180

নোয়াখালীর সোনাইমুড়ীতে আতাউর রহমান ভূঁইয়া মানিক গোল্ডকাপ নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ গত ৭ এপ্রিল রাত ৮টায় তৌহিদা মানিক গ্রীণ হাউজে অনুষ্ঠিত হয়।
নোয়াখালী জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিকের সার্বিক পৃষ্ঠপোষকতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম।
বারগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহসভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, জেলা আওয়ামী লীগ সদস্য ভিপি নুরুল হক চৌধুরী, শফিউল আজম পিন্টু, সোনাইমুড়ী উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক দিলদার হোসেন নোবেল, যুগ্ম আহ্বায়ক নূর উদ্দিন শামীম, পৌর স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আবু ছায়েম, বারগাঁও ইউপি আওয়ামী লীগ সভাপতি ইয়াছিন মাস্টার, সাধারণ সম্পাদক শামছুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ফাইনাল খেলায় সোনাইমুড়ী একাদশকে ট্রাইবেকারে ছাতারপাইয়া একাদশ পরাজিত করে।
অনুষ্ঠানে বক্তব্যকালে মোরশেদ আলম এমপি বলেন, খেলাধুলার প্রতি যুবসমাজের মনোনিবেশ করতে হবে। কারণ খেলাধুর যুবসমাজকে অন্যায় কাজ থেকে বিরত রাখে।
আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, আমি সবাইকে আনন্দ দেওয়ার জন্য এ টুর্নামেন্টের আয়োজন করেছি। কারণ আমাদের নেত্রী শেখ হাসিনাও খেলাধুরার প্রতি দারুণ আকৃষ্ট।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.