সোনাইমুড়ীতে ৯৮টি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ছবি বিতরণ

80

‘শিশুদের মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলুন, তারাই আগামী দিনের দেশ গড়ার কারিগর, প্রত্যেক শিশুর মধ্যে লুকিয়ে আছে কিছু প্রতিভা, আর এই প্রতিভাগুলো যদি মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলা যায়, দেশ কখনো স্বাধীনতা বিরোধীদের হাতে যাবে না। আজকের এইদিনে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেই, আছে তার দেয়া স্বাধীন বাংলাদেশ আর এই দেশ রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।’
গত ১৮ই মাচ রবিবার বিকালে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন মিলনায়তনে ৯৮টি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিতরণকালে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া স্বাধীনতার ইতিহাস যেন অপূর্ণ, তাই সবাইকে বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে জানতে হবে।
সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসার টিনা পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মো. মোশারফ হোসেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু, সোনাইমুড়ী কলেজের সাবেক ভিপি নূরুল হক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল হক বাহার, উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান খলিল প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.