সোনাইমুড়ীতে প্রযুক্তির সহায়তায় ছদ্মবেশে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

170

দীর্ঘদিন থেকে নিজের চেহারার বদল ঘটিয়ে বিভিন্ন ছদ্মবেশে সাজা এড়াতে পালিয়ে ছিলেন মো. ইউসুফ নামের এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

বুধবার (৫ এপ্রিল) রাতে রাজধানীর মগবাজার এলাকা থেকে প্রযুক্তির কল্যাণে তাকে আটক করে সোনাইমুড়ী থানার এসআই বাছির উদ্দিন। আটককৃত আসামী মো. ইউসুফ নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বারাহিনগর গ্রামের রফিক উল্যার ছেলে।

নোয়াখালী পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায়, সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হকের তত্ত্বাবধানে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীকে সনাক্ত করে ঢাকা মগবাজার এলাকা হতে জিআর-১১৩৩/০৯, দায়রা-৯৬/১১ এর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং ৫,০০০/-টাকা অর্থদন্ড অনাদায়ে অতিরিক্ত ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী মো. ইউসুফ, পিতা-রফিক উল্যাহ, সাং-বারাহিনগর, থানা-সোনাইমুড়ী, জেলা-নোয়াখালীকে গ্রেফতার করা হয়।

সোনাইমুড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, আটককৃত আসামী দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়াতে বিভিন্ন ছদ্মবেশে আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.