সেনবাগ সরকারি হাসপাতালে এ্যাম্বুলেন্স আছে কিন্তু ড্রাইভার থাকে না

রোগীদের চরম দুর্ভোগ

76

নোয়াখালী সেনবাগে ৫০ শয্যা হাসপাতালে এ্যাম্বুলেন্স আছে কিন্তু ড্রাইভার নেই । গত মঙ্গলবার রাতে কানকিরহাট নামার বাজারে মাদরাসার তিন তলা থেকে পড়ে মোঃ জহিরুল ইসলাম সাজ্জাদ হোসেন (১৩) নামে এক মাদরাসা ছাত্র ঘটনাস্থলে নিহত এবং মোঃ সাইফুল ইসলাম (১৪) নামে অপর এক ছাত্রকে মুমুর্ষ অবস্থায় সেনবাগ সরকারি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালে ডিউটিরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী অথবা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । কিন্তু এসময় দেখা গেল হাসপাতালে এ্যাম্বুলেন্স আছে কিন্তু ড্রাইভার আকিদ হোসেন লিটন নেই । এতে করে এ্যাম্বুলেন্সের অভাবে ওই মুমর্ষ রোগীর অনেক রক্তক্ষরণ হয়েছে । ফলে এভাবে দেখা যায় প্রায়ই সময় গভীর রাতে উপজেলার কোনো এলাকা থেকে কেউ গুরুতর রোগী নিয়ে আসলে এ্যাম্বুলেন্স আছে ড্রাইভার থাকেনা বলে অনেকে অভিযোগ করেছে । এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু দৃষ্টি আকর্ষণ করছে উপজেলাবাসী ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.