সুবর্ণচরে এবার ধর্ষণচেষ্টায় অভিযুক্ত শিক্ষক!

105

জেলার সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর চরক্লার্ক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শাহাদাত হোসেন স্বপনের বিরুদ্ধে এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার রাতে চরজব্বর থানায় মামলা করেছেন। অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, ওই ছাত্রী উত্তর চরক্লার্ক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে। শিক্ষক আবু শাহাদাত হোসেন স্বপন বিদ্যালয়ের পাশের একটি কক্ষে বসবাস করেন। বিভিন্ন সময় তিনি বিদ্যালয়ের ছাত্রীদের দিয়ে রান্নাসহ নিজস্ব কাজ করাতেন। ৬ মার্চ সকালে জরুরি কাজ আছে বলে মেয়েটিকে ডেকে নেন। পরে নির্জন কক্ষে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন স্বপন। শিশুটি তার হাত থেকে ছুটে বাড়িতে চলে যায়। এরপর থেকে সে বাড়িতে চুপচাপ থাকত। বিদ্যালয়ে যাওয়ার কথা বললে কান্নাকাটি করত। পরে জিজ্ঞাসাবাদে সে পরিবারের লোকজনকে ঘটনা খুলে বলে।

এদিকে বিদ্যালয়ের আরও আট ছাত্রী ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে। এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত শিক্ষকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সুবর্ণচর উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম বলেন, প্রধান শিক্ষক শাহাদাত হোসেন স্বপনের বিরুদ্ধে অভিযোগটি তিনি শুনেছেন। বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রবকে দায়িত্ব দেওয়া হয়েছে।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় শনিবার রাতে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.