সাংসদ পাপুলের সহযোগিতায় ভবিষ্যৎ গড়বে দুই শিশু : দিতে এসেছি, নিতে নয় -পাপুল

106

লক্ষ্মীপুরের রায়পুরে দুই এতিম ভাইয়ের উচ্চ শিক্ষিত করা পর্যন্ত সকল ব্যায় বহন ও সারাজীবনের দায়িত্ব নিলেন স্থানীয় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। শনিবার (১২ জানুয়ারী) দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুরের আল-আরাফাহ্ দাখিল মাদ্রাসায় এক অনুষ্ঠানে ওই শিক্ষার্থীদের দায়িত্ব নেন তিনি।

এর আগে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটির বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি। এখানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৭৫ লাখ টাকা ব্যায়ে ৪র্থ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে বলে জানা যায়।

অনুষ্ঠানে মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে প্রতিষ্ঠানের সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মামুনুর রশীদ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন, সাকেব পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, শিক্ষা অফিসার মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ।

এতিম দুই শিক্ষার্থীরা হলেন একই এলাকার অক্সফোর্ট কিন্ডার গার্ডেনের প্লে শ্রেণীর ছাত্র মো. নিহাদ ও মো. আহাদ হোসেন। তারা দু’ভাই সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করা স্থানীয় শিবপুর গ্রামের সিএনজি চালক ইউছুফ এর ছেলে।
সভায় প্রধান অতিথি মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও বাল্য বিবাহকে না বলতে শিক্ষার্থীদের শপথ করান। এসময় মাদক কারবারী ও সন্ত্রাসীদেরকে তার সঙ্গ ছাড়তে বলেন।

এর আগে সকালে রুস্তম আলী ডিগ্রী কলেজ পরিদর্শন করে শিক্ষার্থীদের পরিবহন ব্যবস্থা ও ভ্রমনে অনুদানের ঘোষনা দেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.