সাংবাদিক সোহেল- পাভেলের পিতার দাফন সম্পন্ন

41

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র সাবেক সভাপতি সোহেল হায়দার চৌধুরী এবং ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র সদস্য দৈনিক দেশ রূপান্তরের সিনিয়র রিপোর্টার পাভেল হায়দার চৌধুরীর বাবা এহতেশামুল হায়দার চৌধুরী মিলন (৮৩) মঙ্গলবার ইন্তেকাল করেছেন।
ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজ বাড়িতে সকাল সাড়ে ১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। প্রয়াত এহতেশামুল হায়দার চৌধুরী মিলন এলাকায় মিলন চৌধুরী নামে ব্যাপক পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

পাভেল হায়দার চৌধুরী বাবার মৃত্যুর খবর জানিয়ে বলেন, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে আমার বাবা ইন্তেকাল করেন। তিনি ঢাকাতেই আমাদের সঙ্গে বসবাস করতেন। কিন্তু ঈদের সময় তিনি বাড়িতে গিয়ে আর ঢাকায় ফিরে আসেননি। মঙ্গলবার বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজায় স্বজনরা ছাড়াও এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক ও গ্রামবাসি উপস্থিত ছিলেন।
এদিকে মিলন চৌধুরীর মৃত্যুতে মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে ফেনী সাংবাদিক ফোরাম-ঢাকা, ফেনী রির্পোটাস ইউনিটি, ফেনী সাংবাদিক ইউনিয়ন,ফেনী মফস্বল সাংবাদিক ফোরাম এক বিজ্ঞপ্তিতে সোহেল-পাভেলের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.