অচিরেই সরকার পতনের মধ্য দিয়ে গণতন্ত্র মুক্তি পাবে : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

0 73

নোয়াখালীর চাটখিল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোস্তফা কামালের পক্ষে ধানের শীষের সমর্থনে গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল ৩ টায় চাটখিল উপজেলা বিএনপি’র সভাপতি হাজী আনোয়ার হোসেনের কবর জিয়ারতের পর প্রথমে পৌরসভার ৫ নং দৌলতপুর ওয়ার্ড হালিমা দিঘির পাড় বাজার ৪নং ওয়ার্ড ভীমপুর গ্রাম চাটখিল বাজার গণসংযোগ কর্মসূচি করা হয়। পরে চাটখিল উপজেলা বিএনপি’র কার্যালয় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, বিএনপি’র যুগ্ন মহাসচিব চাটখিল সোনাইমুড়ি সাবেক সাংসদ ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোস্তফা কামাল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাজাহান রানা, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান শামসুল আরেফীন শামীম, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান খান সাজু, পৌরসভা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ হোসেন পিন্টু, দল থেকে সম্ভাব্য মেয়র প্রার্থী মিজানুর রহমান টুলু, মহিন উদ্দিন তফাদার সহ অনেকে।

উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, লিয়াকত আলী ভুট্টো প্রমুখ।

ব্যারিস্টার খোকন বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ভোটকে ভয় পায় সেই কারণে তারা দিনের ভোট রাতে শেষ করে। প্রতিটা ভোট কেন্দ্র দখল করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার কাজে বাধা দেয়। মাইক ভাংচুর করে গণসংযোগে বাধা প্রদান করে। বর্তমানে তারা দেউলিয়া হয়ে গেছে আপনারা প্রত্যেকটা নেতাকর্মী ভয়কে জয় করে আগামী ১৪ তারিখে সবাই মা বোনদেরকে নিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে আপনার ভোট ধানের শীষের পক্ষে ভোট দিয়ে মেয়র প্রার্থী মোস্তফা কামালকে সংযুক্ত করবেন এই ভোট হচ্ছে আমাদের আন্দোলনের প্রস্তুতি অচিরেই এই সরকারকে বিদায় করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে সেদিন আর বেশি দূরে নয় এটা এখন সময়ের ব্যাপার।

আরও পড়ুন

যুবলীগের রাজনীতির সঙ্গে নাম জড়িয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে জুয়েল অভিযোগ এলাকাবাসীর। গড়ে তুলেছে চাঁদাবাজি ও মাদকের আখড়া

নোয়াখালীতে ছাত্রদল নেতা জাহিদের বাড়িতে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাঙচুর

করোনা প্রতিরোধে সকল ভয়ভীতি ও কুৎসা রটনা থেকে বিরত থেকে করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

করোনা ভ্যাকসিন নেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।