অচিরেই সরকার পতনের মধ্য দিয়ে গণতন্ত্র মুক্তি পাবে : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

160

নোয়াখালীর চাটখিল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোস্তফা কামালের পক্ষে ধানের শীষের সমর্থনে গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল ৩ টায় চাটখিল উপজেলা বিএনপি’র সভাপতি হাজী আনোয়ার হোসেনের কবর জিয়ারতের পর প্রথমে পৌরসভার ৫ নং দৌলতপুর ওয়ার্ড হালিমা দিঘির পাড় বাজার ৪নং ওয়ার্ড ভীমপুর গ্রাম চাটখিল বাজার গণসংযোগ কর্মসূচি করা হয়। পরে চাটখিল উপজেলা বিএনপি’র কার্যালয় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, বিএনপি’র যুগ্ন মহাসচিব চাটখিল সোনাইমুড়ি সাবেক সাংসদ ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোস্তফা কামাল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাজাহান রানা, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান শামসুল আরেফীন শামীম, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান খান সাজু, পৌরসভা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ হোসেন পিন্টু, দল থেকে সম্ভাব্য মেয়র প্রার্থী মিজানুর রহমান টুলু, মহিন উদ্দিন তফাদার সহ অনেকে।

উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, লিয়াকত আলী ভুট্টো প্রমুখ।

ব্যারিস্টার খোকন বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ভোটকে ভয় পায় সেই কারণে তারা দিনের ভোট রাতে শেষ করে। প্রতিটা ভোট কেন্দ্র দখল করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার কাজে বাধা দেয়। মাইক ভাংচুর করে গণসংযোগে বাধা প্রদান করে। বর্তমানে তারা দেউলিয়া হয়ে গেছে আপনারা প্রত্যেকটা নেতাকর্মী ভয়কে জয় করে আগামী ১৪ তারিখে সবাই মা বোনদেরকে নিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে আপনার ভোট ধানের শীষের পক্ষে ভোট দিয়ে মেয়র প্রার্থী মোস্তফা কামালকে সংযুক্ত করবেন এই ভোট হচ্ছে আমাদের আন্দোলনের প্রস্তুতি অচিরেই এই সরকারকে বিদায় করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে সেদিন আর বেশি দূরে নয় এটা এখন সময়ের ব্যাপার।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.