সংসদীয় অাসনে মওদুদ : জনতার ঢল

108
সংসদীয় অাসনে মওদুদ : জনতার ঢল

একাদশ জাতিয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি, এরি মধ্যে দেশের দুই শক্তিশালি দল তাদের প্রার্থী চুড়ান্ত করে নিয়েছেন।

নোয়াখালীর বিআইপি ৫ আসনে লড়ছেন দুই শেয়ানে আওয়ালীগ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বিএনপি থেকে সাবেক আইন মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহাম্মদ। নমিনেশন নেওয়ার পর আজ সকাল ১০টার সময় মওদুদ তার নির্বাচনি আসনে নেতা কর্মীদের সাথে দেখা করতে আসেন, এমন সময় কোম্পানীগঞ্জ বসুরহাট ও কবিরহাট বাজারে প্রায় ৫০ হাজার জনতার ঢল নামে।
দীর্গ ১০ বছর পর প্রিয় নেতাকে নির্বাচনের মাঠে পেয়ে সকলে বিভিন্ন শ্লোগানে আমন্ত্রন জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবদুর রহিম, সাধারণ সম্পাদক কামরুল হুদা চৌধুরী লিটন, পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন স্বপন প্রমূখ।
পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মওদুদ আহাম্মদ বলেন, আমি অনেকদিন এলাকায় আসতে পারিনা বিভিন্ন সমস্যার কারনে আজ বিএনপির নমিনেশন পেয়ে এলাকার নেতাকর্মীদের সাথে দেখা করতে এসে জনগনের যে ভালোবাসা দেখলাম এতে আমি আনন্দিত।
তিনি আরো বলেন, একাদশ জাতিয় সংসদ নির্বাচনে মানুষের ভালোবাসায় ধানেরশীষ মার্কা নিয়ে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ।
আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.