সংসদীয় অাসনে মওদুদ : জনতার ঢল

127
সংসদীয় অাসনে মওদুদ : জনতার ঢল

একাদশ জাতিয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি, এরি মধ্যে দেশের দুই শক্তিশালি দল তাদের প্রার্থী চুড়ান্ত করে নিয়েছেন।

নোয়াখালীর বিআইপি ৫ আসনে লড়ছেন দুই শেয়ানে আওয়ালীগ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বিএনপি থেকে সাবেক আইন মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহাম্মদ। নমিনেশন নেওয়ার পর আজ সকাল ১০টার সময় মওদুদ তার নির্বাচনি আসনে নেতা কর্মীদের সাথে দেখা করতে আসেন, এমন সময় কোম্পানীগঞ্জ বসুরহাট ও কবিরহাট বাজারে প্রায় ৫০ হাজার জনতার ঢল নামে।
দীর্গ ১০ বছর পর প্রিয় নেতাকে নির্বাচনের মাঠে পেয়ে সকলে বিভিন্ন শ্লোগানে আমন্ত্রন জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবদুর রহিম, সাধারণ সম্পাদক কামরুল হুদা চৌধুরী লিটন, পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন স্বপন প্রমূখ।
পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মওদুদ আহাম্মদ বলেন, আমি অনেকদিন এলাকায় আসতে পারিনা বিভিন্ন সমস্যার কারনে আজ বিএনপির নমিনেশন পেয়ে এলাকার নেতাকর্মীদের সাথে দেখা করতে এসে জনগনের যে ভালোবাসা দেখলাম এতে আমি আনন্দিত।
তিনি আরো বলেন, একাদশ জাতিয় সংসদ নির্বাচনে মানুষের ভালোবাসায় ধানেরশীষ মার্কা নিয়ে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.