‘সংবাদপত্রের স্বাধীনতায় কাজ করছে প্রেস কাউন্সিল’

54

বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকতার মান উন্নয়নে কাজ করছে বাংলাদেশ প্রেস কাউন্সিল। সাংবাদিকদের মান উন্নয়নে নীতিমালা প্রণয়নের পাশাপাশি বিভিন্ন পদেক্ষপ নেওয়া হবে বলেও আশ্বাস প্রদান করেন তিনি।
শনিবার সন্ধ্যায় নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান এসব কথা বলেন।
মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএসপি একেএম জহিরুল ইসলাম, জেলা তথ্য অফিসার কৃপাময় চাকমা।
এসময় নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক একেএম জোবায়ের, সামছুল হাসান মিরন, আবুল হাশেম, মীর মোশারফ হোসেন মিরন, মেজবাউল হক মিঠু, আমিরুল ইসলাম হারুন, মো. হানিফ, নাসির উদ্দিন বাদল, আবু নাছের মঞ্জু, আকবর হোসেন সোহাগসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.