শিপন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনোনীত হওয়ায় আনন্দ শোভাযাত্রা

273

নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপনকে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত করায় চাটখিল-সোনাইমুড়ী উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের উদ্যোগে গত মঙ্গলবার মটরসাইকেল আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি বিকেল ৩টায় ৫০০ শ মোটর সাইকেল নিয়ে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়ন থেকে শুরু হয়ে নোয়াখোলা ইউনিয়ন, রামনারায়নপুর, সাহাপুর, চাটখিল বাজার হয়ে দেওটি ইউনিয়ন, নদনা, সোনাইমুড়ী বাজার, সোনাপুর, আমিশাপাড়া ইউনয়ন হয়ে প্রায় ৬০ কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে কাজিরখিল বাজারে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের নব নির্বাচিত যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন। তিনি বলেন, আমি কর্মীদের চোখের ভাষা, মনের ভাষা বুঝি। সবসময় কর্মীদের সুখে দুঃখে পাশে থেকেছি এবং আগামীতেও পাশে থাকবো। কর্মীরা শোভাযাত্রা করে আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন আমি কাজের মাধ্যমে তাদের সে ভালোবাসার প্রতিদান দেয়ার চেষ্টা করবো। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের একজন সম্ভাব্য প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য কর্মীদের আহ্বান জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.