শাহজালালে টয়লেটের ঝুড়িতে ৪৮টি সোনার বার

75

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টয়লেটের ভেতরে ময়লার ঝুড়ি থেকে ৪৮টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর।গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে বিমানবন্দরের ৭ নম্বর বোর্ডিং ব্রিজের পাশের টয়লেটের ময়লার ঝুড়ি থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুল্ক কর্তৃপক্ষ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা দল জানতে পারে, বিমানবন্দরের ৭ নম্বর বোর্ডিং ব্রিজের পাশে পুরুষ টয়লেটের আবর্জনা ফেলার ঝুড়ির ভেতরে সাদা স্কচ টেপ মোড়ানো ৪৮টি সোনার বার রয়েছে। শুল্ক গোয়েন্দা দল পরিত্যক্ত অবস্থায় সোনার বারগুলো উদ্ধার করে।

পরে কাস্টমস হাউজের ব্যাগেজ কাউন্টারে এনে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে স্কচটেপ খুলে সোনার বারগুলো বের করা হয়। সোনার বারগুলোর ওজন ১৫.৭৩৮ কেজি এবং এর মূল্য আনুমানিক সাত কোটি ৮৬ লাখ ৯০ হাজার টাকা।এ ব্যাপারে শুল্ক আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানায় কর্তৃপক্ষ।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.