লক্ষ্মীপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে দুইটি অস্ত্র সহ দুই যুবক আটক

128

লক্ষ্মীপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে দুইটি অস্ত্র ও দুই যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার (২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হামছাদি ইউনিয়নের বিজয়নগর এলাকায় একটি বাড়ি থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নন্দনপুর গ্রামের নুর নবীর ছেলে মো. জাফর (৩৫) ও উত্তর হামছাদি গ্রামের অজি উল্যাহর ছেলে জাহিদুল ইসলাম বাবু (৩০)।

পুলিশ জানান, বিজয়নগর এলাকার সুজনের ঘরে অস্ত্র ও ইয়াবা রয়েছে বলে তথ্য দেয় জাফর। পরে পুলিশ জাফরকে নিয়েই সেখানে অভিযানে যায়। কিন্তু অভিযান চলার এক পর্যায়ে তথ্যদানকারি জাফরকেই পুলিশের সন্দেহ হয়। তাতেই জাফরকে আটক করে পুলিশ এবং তার সাথে লুকিয়ে রাখা দুইটি পাইফগান উদ্ধার করে। এরপর জাফরের তথ্যমতে জাহেদুল ইসলাম বাবুকে আটক করা হয়।

পুলিশ আরো জানান, আটককৃত বাবুর ভগ্নিপতি হুমায়ুনের সাথে সুজনের বিরোধ চলছে। তাই সুজনকে ফাসানো জন্যই বাবুুর মাধ্যমে জাফরকে ব্যবহার করে। কিন্তু অপরকে ফাসাতে গিয়ে জাফর নিজেই ফেসে গিয়েছে। তবে পুলিশ ঘটনায় জড়িত হুমায়ুন ও সুজন পলাতক থাকায় তাদের আটক করা যায়নি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। কিন্তু অভিযান চলাকালীন তথ্যদানকারিকে সন্দেহ করে চেক করলে তার কাছে থেকে দুইটি পাইফগান পাওয়া যায়। পরে তার তথ্যমতে জাহেদুল ইসলাম বাবুকে আটক করা হয়। এ ঘটনার সাথে জড়িত আরো দুইজন এখনো পলাতক রয়েছে। আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

Comments are closed.