লক্ষ্মীপুরে র‌্যাবের বিশেষ অভিযান : নয় মাদকসেবীকে সাজা

153

লক্ষ্মীপুরে র‌্যাব-১১ এর মাদকবিরোধী অভিযান চালিয়ে নয় মাদক সেবীকে আটক করে। বৃহস্পতিবার শহরের উত্তর তেমুহনী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাঁদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।
দন্ডপ্রাপ্তরা হলেন সেলিম, কাউছার, আলম, মানিক, প্রদীপ, আবদুর রহমান, আবুল কালাম ও ছৌগির উদ্দিন। এসময় সোলাই মদ ব্যবসায়ী কিশোর কুমার দত্তকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাত ৮ থেকে ১২টা পর্যন্ত লক্ষ্মীপুর র‌্যাব-১১ এ অভিযন পরিচালনা করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।
র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কমান্ডার নরেশ চাকমা জানান, মাদকের বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে পৌর শহরের উত্তর তেমুহনী এলাকায় অভিযান চালানো হয়। এসময় মাদক বিক্রির অপরাধে ওই নয় মাদক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত র‌্যাবের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. খবিরুল আহসান আলোকিত চাটখিলকে বলেন, ‘সাত মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। এবং সোলাই মদ ব্যবসায়ী কিশোরের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও আরো একজনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।’
সোলাই মদ ব্যবসায়ীর লাইসেন্স বাতিলের জন্য সুপারিশ করা হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.