লক্ষ্মীপুরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩

98

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালানো হয়েছে। এসময় ওই ছাত্রীসহ তিনজনকে পিটিয়ে আহত করা হয়েছে।
আহতরা হলেন- দশম শ্রেণির ছাত্রী মারজাহান আক্তার, তার মা নুরবানু বেগম ও আত্মীয় বিউটি আক্তার। তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, দীর্ঘদিন ধরে ঝাউডগি গ্রামের ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছে একই গ্রামের আরব আলী মাঝির ছেলে জাহিদ মাঝি। সম্প্রতি জাহিদ ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়ের প্রস্তাবে রাজি রাজি না হলে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদ ও তার পরিবারের সদস্যরা।
ঘটনার সময় জাহিদের নেতৃত্বে ১০ থেকে ১২ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় তিনজনকে পিটিয়ে আহত করে তারা।
উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) আবদুল মজিদ বলেন, ঘটনাটি শুনেছি। উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।
এ ব্যাপারে রায়পুরের হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদনত) মাখন লাল সাহা বলেন, বিষয়টি দুঃখজনক। হামলার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.