লক্ষ্মীপুরে বিএনপির তিন শতাধিক নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান

94

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ মুহূর্তে লক্ষ্মীপুরে বিএনপির ৩০০ নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার জকসিন বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তারা বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামালের হাতে ফুলসজ্জিত নৌকা প্রতীক তুলে দেন।

শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নিয়ে নির্বাচনে লড়ছেন।

দলীয় সূত্র জানায়, সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল ফারাহ বাবুলের নেতৃত্বে বিএনপি নেতা আব্দুন নুর ও ইউপি সদস্য মো. গোফরানসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের ৩০০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি শাহজাহান কামাল বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে একাত্মতা পোষণ করে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। এজন্য তাদেরকে সাধুবাদ জানাই। একই সঙ্গে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.