লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  বৃক্ষ নিধন হামলায় আহত-১

106

লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডস্থ পশ্চিম লক্ষীপুর গ্রামের হোসেন আহমেদের বাড়ির মৃত জবী উল্লার ছেলে কে এম হোসেন আহমদ এর বসতবাড়িতে লাগানো বিভিন্ন ফলজ বনজ গাছ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে আরিফ হোসেন সন্ত্রাসী কায়দায় কর্তন করার খবর পাওয়া গেছে।

খবর নিয়ে জানা গেছে ২২ জানুয়ারী সন্ধায় কেএম হোসেন আহম্মদ তার মৃত স্ত্রীর কবর জিয়ারত করছিলেন। এসময় বাগানের ভেতরে মানুষের উপস্থতি টের পেয়ে হোসেন জিজ্ঞেস করলে আরিপ ক্ষেপে গিয়ে গালমন্দ করে। চিৎকার শুনে হোসেন আহম্মদের ছেলে মামুন বেরিয়ে আসলে তারা মামুনকে কিল ঘুষি লাথিসহ মারধোর করে।

আহত মামুন সদর হাসপাতাল জরুরী বিভাগ ভর্তি নাম্বার ৩৩৫/১৪ তাং ২১/০১/২০১৯। পরেরর দিন আবারো আরিপ মামুনকে মারধোর করে বলে জানায় মামুন ও তার পরিবার। তার রেজি নাম্বার ৩৬১/৬ তাং ২৩/০১/২০১৯।

পরদিন বুধবারে আরিপ জমি পাবে বলে হঠাৎ হোসেন আহম্মদের বাড়ীতে এসে সুপারী, আম, লিচু, গাবসহ বিভিন্ন ফলজ বনজ গাছসহ ৬৫ টি গাছ নিধন করে।এসময় আরিপ লোহার রড দিয়ে হোসেন আহম্মদের শৌচাগারের দরজা ভাংচুর করে আর অকথ্য ভাষায় গালমন্দ করে।

এবিষয়ে ভুক্তভোগী একেএম হোসেন আহম্মদ বাদী হয়ে সদর থানায় মামলা করেন। যার নং ১০১তাং ২২/০১/২০১৯। একইদিনে অভিযুক্ত আরিপ হোসেন গ্রেপ্তার হওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযুক্ত আরেকজন নুরু বলেন -ঘটনা সত্য নয়। তাদের সাথে জমিজমা বিষয়ক দন্ধ থাকায় তারা আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

ভুক্তভোগী পরিবার প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.