লক্ষ্মীপুরে জেলের জালে ১৪০ কেজির হাউস মাছ

103

রামগতিতে জেলেদের জালে সাড়ে তিন মণ (১৪০ কেজি) ওজনের একটি হাউস মাছ ধরা পড়েছে। মাছটি কেজি দরে বিক্রি করছেন এক ব্যবসায়ী। প্রতিকেজি মাছ ৫০০ টাকায় বিক্রি করা হয়। মাছটি দেখতে বাজারে উৎসুক জনতা ভিড় জমান।

শুক্রবার সকালে রামগতি পৌরসভার বুড়া কর্তার আশ্রম বাজার এলাকায় মাছটি বিক্রির জন্য কাটা হয়। এসময় চারপাশে উৎসুক জনতা বিশাল এ হাউস মাছ কাটা উপভোগ করেন। 

স্থানীয় বাসিন্দা মাসুদ সুমন জানান, মাছ ব্যবসায়ী মো. শাহজাহান হাউসটি চরগজারিয়া এলাকার টাংকি মাছঘাট এলাকা থেকে কিনে আনেন। পরে মাছটি কেটে কেজি দরে বিক্রি করেন। মাছটির ওজন প্রায় সাড়ে তিন মণ। প্রতি কেজি মাছ ৫০০ টাকায় বিক্রি করছেন তিনি।

মাছ ব্যবসায়ী শাহজাহান জানান, টাংকিঘাট থেকে বঙ্গোপসাগর খুব কাছে। বঙ্গোপসাগরের কাছাকাছি মেঘনা নদীতে জেলেদের জালে হাউস মাছটি ধরা পড়ে। এটি স্থানীয়ভাবে শাপলা মাছ হিসাবে পরিচিত।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.