লক্ষ্মীপুরে ‘জাতিসংঘে বাংলা চাই’ অনলাইন ভোটিং ক্যাম্পেইন

82

বাংলাকে জাতিসংঘের সপ্তম দাপ্তরিক ভাষা করার দাবিতে লক্ষ্মীপুরে র‌্যালি ও অনলাইন ভোটিং ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। ক্যাম্পেইন সফল করতে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর সরকারি কলেজ চত্বরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিন করে। পরে ভোট দিয়ে ক্যাম্পেইনের উদ্বোধন করেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান।
দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগিতায় ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম-এর আয়োজনে দেশব্যাপী চলছে ‘জাতিসংঘে বাংলা চাই’ অনলাইন ভোটিং কার্যক্রম।
লক্ষ্মীপুরে র‌্যালিতে উপস্থিত ছিলেন জাগোনিউজের লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েস, লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাংবাদিক সাইফুল ইসলাম স্বপন, সাইদুল ইসলাম পাবেল, সাজ্জাদুর রহমান, আক্তার আলম, একেএম মিজানুর রহমান মুকুল, পলাশ সাহা, আনিস কবির, মামুনুর রশিদ, বিএম সাগর, আফজাল হোসেন সবুজ, মিজানুর রহমান, রুবেল হোসেন, জামাল উদ্দিন বাবলু, মতিউর রহমান, রাজীব হোসেন রাজু, স্বেচ্ছাসেবী সংগঠন ভাষার প্রদীপ’র সমন্বয়কারী ফাহাদ বিন বেলায়েত, স্বেচ্ছাসেবী সংগঠনক ইসমাই হোসেন বাবু ও জুনাইদ আল হাবিব প্রমুখ। এসময় ভোট দিয়ে কলেজের বিপুল সংখ্যক শিক্ষার্থী জাতিসংঘের সপ্তম দাপ্তরিক ভাষা করার দাবিকে সমর্থন জানায়।
একই দাবিতে লক্ষ্মীপুর কালেক্টরেট ভবন প্রাঙ্গনে আয়োজিত বইমেলায় ভাষার প্রদীপ স্টলে ভোট ক্যাম্পেইন চলছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.