লক্ষ্মীপুরে ছয় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা পরিচালক গ্রেপ্তার

0 221

লক্ষ্মীপুরে ছয় শিশু ছাত্রের সঙ্গে অনৈতিক কাজের অভিযোগে মোবারক হোসেন (২৮) নামে এক মাদরাসা পরিচালককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পশ্চিম কালিদাসেরবাগ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সন্ধ্যায় এক ছাত্রের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মোবারকের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনায় স্থানীয় প্রশাসন মুসলিমাবাদ তালিমুল কোরআন ইসলামি একাডেমি বন্ধ ঘোষণা করে ছাত্রদের বাড়ি পাঠিয়ে দেয়। গ্রেফতার মোবারক রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের শাহ আলমের ছেলে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, শিক্ষক মোবারক হোসেন ছয় শিশু ছাত্রকে একাধিকবার অনৈতিক কাজ করেছেন। ঘটনাগুলো গোপন রাখতে তিনি ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে শপথ করান এবং তা মোবাইলে ভিডিও করে রাখেন।

সম্প্রতি এক শিশুর পায়ুপথ দিয়ে রক্তক্ষরণকে কেন্দ্র করে ঘটনাটি জানাজানি হয়। মঙ্গলবার বিকেলে মোবারককে আটকের পর মাদরাসার একটি কক্ষে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

জানা গেছে, ২০১৮ সালে পশ্চিম কালিদাসেরবাগ এলাকায় মুসলিমাবাদ তালিমুল কোরআন ইসলামি একাডেমি চালু করেন মোবারক হোসেন। তিনি স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি মাদরাসাটি পরিচালনা করে আসছেন। এতে ৩০ জন ছাত্র আবাসিকে থেকে পড়ালেখা করে আসছিল।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, একাধিক শিশুকে বলাৎকারের অভিযোগে মাদরাসার পরিচালককে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।