লক্ষ্মীপুরে অটোর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

101

লক্ষ্মীপুর সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আদনান হোসেন আরমান (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার সকালে উপজেলার খিলবাইছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আদনান সদর উপজেলার মির্জাপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আরমানসহ তিনজন মোটরসাইকেলে খিলবাইছা এলাকায় এলে একটি অটোরিকশা সামনে থেকে তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা।

তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। অন্য দুজন সেখানেই চিকিৎসাধীন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, নিহত তরুণের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.