লক্ষ্মীপুরে অজ্ঞাত তরুণের বস্তাবন্দি লাশ উদ্ধার

116

লক্ষ্মীপুরে অজ্ঞাত পরিচয়ের এক তরুণের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউপির টক্কারপোল নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, বিকালে টক্কারপোল এলাকার খালে বস্তাবন্দি লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে স্থানীয় দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মফিজ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স গিয়ে ঘটনাস্থল থেকে লাশটি বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট তৈরীর পর থানায় নিয়ে আসেন। অজ্ঞাত পরিচয়ধারী লাশের আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছর হবে।

পুলিশের ধারণা শ্বাসরোধে হত্যার পর ওই তরুণের মরদেহটি প্লাষ্টিকের বস্তায় ঢুকিয়ে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। তবে কে বা কাহারা কেন হত্যা করল এ বিষয়ে কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অজ্ঞাত তরুণের লাশের নাম পরিচয় জানা যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.