লক্ষ্মীপুরের ৫ উপজেলার নতুন চেয়ারম্যান যারা

379

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে লক্ষ্মীপুরের ৫ উপজেলায় নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও বড় রকমে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটের ফলাফলে দেখা যায় লক্ষ্মীপুর জেলার ৩টি উপজেলায় দলীয় প্রতীকবিহীন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা জয়ী হয়েছেন। ২টি উপজেলায় নৌকা প্রতীক জয়ী হয়েছে।

রামগঞ্জ উপজেলা:

রামগঞ্জে নৌকা প্রতীকে আওয়ামীলীগ নেতা মনির হোসেন চৌধুরী ৮৭২৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী এনপিপি’ নেতা সিরাজ মিয়া আম প্রতীকে পেয়েছেন ২৩৭০ ভোট।

লক্ষ্মীপুর সদর উপজেলা:

লক্ষ্মীপুর সদর উপজেলায় জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাউদ্দিন টিপু ৫১২৯৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের আবুল কাশেম চৌধুরী পেয়েছেন ৩৯০৯৪ ভোট।

কমলনগর উপজেলা:

কমলনগরে উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পী ১৪৫৫৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের মাস্টার একেএম নুরুল আমিন পেয়েছেন ১২৩৪৬ ভোট।

রায়পুর উপজেলা:

রায়পুর উপজেলায় নৌকা প্রতীকে অধ্যক্ষ মামুনুর রশিদ ৩৬৯৪৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটরসেইকেল প্রতীকে মাস্টার আলতাফ হোসেন হাওলাদার পেয়েছেন ২৬২১৯ ভোট।

রামগতি উপজেলা:

রামগতি উপজেলায় কাপ পিরিচ প্রতীকে শরাফ উদ্দিন আজাদ ২১২৭৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান আবদুল ওয়াহেদ পেয়েছেন ১৬৪২৮ ভোট।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.