রোগীকে ধষর্ণের চেষ্টা, চাটখিল হাসপাতালের চিকিৎসা সহকারী আটক

704

নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা এক নারী রোগীকে জরুরী বিভাগের একটি বিশেষ কক্ষে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে কর্তব্যরত চিকিৎসা সহকারী আনোয়ার হোসেনের বিরুদ্ধে। ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত আনোয়ার হোসেনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের শাকিরপুর গ্রামের আবদুল মালিকের ছেলে।

মামলা ও নারীর পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার সময় শারীরিক সমস্যা নিয়ে চাটখিল পৌরসভার ছয়ানিটবগা এলাকার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চাচি শাশুড়ীকে নিয়ে আসে ওই নারী (২২)। পরে কর্তব্যরত চিকিৎসক সহকারী আনোয়ার হোসেন নারীকে জরুরী বিভাগের ভিতরে একটি বিশেষ কক্ষে নিয়ে যান। প্রথমে আনোয়ার পরীক্ষা নিরীক্ষার নামে তার শরীরের স্পর্শকাতর অংশে একাধিক বার হাত দেন। এরপর রোগীর চাচী শাশুড়ীকে জরুরী বিভাগের কক্ষ থেকে বাহির করে দিয়ে আনোয়ার পুনঃরায় নারীর স্পর্শকাতর জায়গায় স্পর্শ করেন। এক পর্যায়ে তার পরনের সেলোয়ার খুলে তাকে ধর্ষণ করতে উদ্ধত হলে ভিকটিম চিৎকার করেন। এসময় রোগীর চাচী শাশুড়ী (৪০) এগিয়ে এসে ঘটনা শুনে মুঠো ফোনের মাধ্যমে বাড়ীতে খবর দেন। খবর পেয়ে নারীর স্বজনরা হাসপাতালে এসে আনোয়ার পালিয়ে যাওয়ার সময় উপজেলা পরিষদ গেইটে তাকে আটক করে জুতা পেটা ও গন ধোলাই দেয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল পৌছে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একাধিক কর্মচারী জানান, আনোয়ার হোসেন দীর্ঘদিন যাবত হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত রয়েছে। এর আগেও একাধিক নারী রোগীর শ্লীলতাহানির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া রাতে জরুরী বিভাগে নিয়মিত জুয়ার আসর বসাতো সে।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি রবিবার সিভিল সার্জন বরাবর রিপোর্ট পেশ করবে।

চাটখিল থানার ওসি এ এস এম সামছুদ্দিন জানান, ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.