রেলিং ছাড়া ছাদে খেলতে গিয়ে ফুটফুটে শিশু অনিকার করুন মৃত্যু

172

লক্ষ্মীপুরের রায়পুরে ছাদের রেলিং না থাকায় খেলা করতে গিয়ে অনিকা নামের (৩) এক শিশুর করুন মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের আদম ব্যবসায়ী গাজি মাহমুদ কামালের মালিকানাধীন গাজি কমপ্লেক্সের ১২ তলা ভবনে এঘটনা ঘটেছে । নিহত শিশু অনিকা রায়পুরের নতুনবাজার এলাকার ব্যবসায়ী নেয়ামত মিয়া কন্যা। এঘটনায় ভবন মালিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে স্বজনরা জানান। শিশুর পরিবারে শোকের মাতম বইছে।।.

 

 

 

 

নিহত শিশুর পিতা নেয়ামত জানান, গাজি কমপ্লেক্সের ৬ তলায় আমার শশুর মুরিহাটা এলাকার জুতা ব্যবসায়ী মোঃ শরীফ হোসেনের ফ্লাট রয়েছে । কয়েকবার ভবন মালিক গাজি কামালকে ফ্লাটের চারপাশ রেলিং করে দিতে বলা হয়েছিলো। কিন্তু তিনি শুনেননি । শনিবার দুপুরে শিশু অনিকা তার মায়ের সাথে ওই ভবনে নানা-নানিকে দেখতে যান। একফাঁকে সকলের অগোচরে অনিকা খেলা করতে গিয়ে নীচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় । আমি গাজি কামালের বিরুদ্ধে মেয়ে হত্যার বিচার দাবি জানাই ।
এঘটনায় গাজি মাহমুদ কামাল বলেন, ব্যাস্ততার কারনে ভবনের ফ্লাটের রেলিং করা হয়নি । দ্রুত রেলিংয়ের ব্যবস্থা করা হবে। শিশুটির মৃত্যুতে তার পরিবারের সাথে আমিও শোকাহত।
রায়পুর থানার ওসি (তদন্ত) সোলাইমান বলেন- শিশুটির মৃত্যুতে আমরাও শোকাহত। এঘটনায় কারো বিরুদ্ধে কোন অভিযোগ আসেনি।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.