রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

196

লক্ষ্মীপুর জেলার রায়পুরে রিয়েল মিয়াজি নামে এক সৌদিআরব প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করেছে।

বুধবার (১৩ অক্টোবর) দিনগত রাতে উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের হানিফ মিয়াজির বাড়িতে এ ঘটনা ঘটে।

রিয়েল মিয়াজির বাবা হানিফ মিয়াজি বাংলানিউজকে বলেন, রাতে বাড়ির কলাপসিবল গেট বন্ধ করে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। মধ্যরাতে বারান্দার গ্রিল কেটে ১০-১৫ জনের ডাকাত দল ঘরের ভেতর ঢুকে পড়ে। তারপর অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ আড়াই লাখ টাকা, ৮ ভরি স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল ফোন ও বিভিন্ন জিনিসপত্রসহ প্রায় ১২ লাখ টাকার মালমাল লুট করে নিয়ে যায়।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গির আলম বাংলানিউজকে বলেন, ডাকাতি হওয়া বাড়িটি পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.