রামগঞ্জে কার্টুন থেকে নবজাতকের লাশ উদ্ধার

205

লক্ষ্মীপুরের রামগঞ্জ সোনাপুর সড়কের সোনালী ব্যাংক সংলগ্ন খাল থেকে কাগজের কার্টুনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী।
স্থানীয় মুলি বাঁশের ব্যবসায়ী আবু তাহের মুন্সী জানান, তিনি প্রতিদিনকার মতো রবিবার রাতে সোনালী ব্যাংক সংলগ্ন খালে ভিজিয়ে রাখা মুলি বাঁশ আনতে গিয়ে কাগজের কার্টুনে মোড়ানো বস্তুটি দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে আনেন। এসময় লোকজনের উপস্থিতিতে বাক্সটি খুলে সেখানে এক নবজাতক ছেলের লাশ দেখে রামগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় ফার্নিচার ব্যবসায়ীরা শাহাদাত হোসেন জানান, একই জায়গায় গত বছর দুয়েক পূর্বে আরো একটি নবজাতক শিশুর লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।
এসময় ব্যবসায়ীরা অভিযোগ করেন, ভাদুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনার পরিদর্শিকা ও স্থানীয়ভাবে বসবাসরত আলেয়া বেগমের বাসায় এ ধরনের অবৈধ কর্মকান্ড ঘটনা আগেও ঘটেছে। আমরা ধারনা করছি তার বাসায় এ অবৈধ গর্ভপাতের ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে আলেয়া বেগমের মোবাইল বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। পরবর্তিতে বেওয়ারিশ হিসাবে রামগঞ্জ মধুপুর মসজিদ সংলগ্ন কবরস্থানে লাশটি দাফন করা হয়েছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.