রামগঞ্জে কার্টুন থেকে নবজাতকের লাশ উদ্ধার

148

লক্ষ্মীপুরের রামগঞ্জ সোনাপুর সড়কের সোনালী ব্যাংক সংলগ্ন খাল থেকে কাগজের কার্টুনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী।
স্থানীয় মুলি বাঁশের ব্যবসায়ী আবু তাহের মুন্সী জানান, তিনি প্রতিদিনকার মতো রবিবার রাতে সোনালী ব্যাংক সংলগ্ন খালে ভিজিয়ে রাখা মুলি বাঁশ আনতে গিয়ে কাগজের কার্টুনে মোড়ানো বস্তুটি দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে আনেন। এসময় লোকজনের উপস্থিতিতে বাক্সটি খুলে সেখানে এক নবজাতক ছেলের লাশ দেখে রামগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ এসে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় ফার্নিচার ব্যবসায়ীরা শাহাদাত হোসেন জানান, একই জায়গায় গত বছর দুয়েক পূর্বে আরো একটি নবজাতক শিশুর লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।
এসময় ব্যবসায়ীরা অভিযোগ করেন, ভাদুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনার পরিদর্শিকা ও স্থানীয়ভাবে বসবাসরত আলেয়া বেগমের বাসায় এ ধরনের অবৈধ কর্মকান্ড ঘটনা আগেও ঘটেছে। আমরা ধারনা করছি তার বাসায় এ অবৈধ গর্ভপাতের ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে আলেয়া বেগমের মোবাইল বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। পরবর্তিতে বেওয়ারিশ হিসাবে রামগঞ্জ মধুপুর মসজিদ সংলগ্ন কবরস্থানে লাশটি দাফন করা হয়েছে।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.