রাজনীতিতে আসতে পারে আনিসুল হকের স্ত্রী রুবানা হক

151
রাজনীতিতে আসতে পারে আনিসুল হকের স্ত্রী রুবানা হক।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আনিসুল হককে সামনে আনা ছিল আওয়ামী লীগের বড় এক চমক।
প্রয়াত আনিসুল হকের সবচেয়ে উল্লেখযোগ্য দিকটি হচ্ছে তিনি শুধুমাত্র অঙ্গীকার কিংবা প্রতিশ্রুতির মধ্যেই সীমাবদ্ধ থাকেননি বরং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সর্বত্রই একটি দৃশ্যমান পরিবর্তন এনেছিলেন তিনি।

বিশেষ করে ঢাকা উত্তরের অধিকাংশ জায়গাতে আধুনিক পাবলিক টয়লেট তৈরি, গাবতলী-কাওরানবাজারের আন্ডারপাস পরিষ্কার-পরিচ্ছন্ন ও নিরাপত্তা নিশ্চিতকরণ, উত্তরা-গুলশান-বনানীকে পরিষ্কারপরিচ্ছন্ন এলাকা হিসেবে গড়ে তোলা ও ঢাকার চাকার মতো যুগোপযোগী উদ্যোগ গ্রহণের ফলে এসব এলাকার বাসিন্দাদের কাছে জাগরূক হয়ে আছেন তিনি।
এসব এলাকার বাসিন্দারা যখনই তাদের এলাকাতে কোনো প্রকার প্রতিকূলতা কিংবা খারাপ কিছুর ভিতর দিয়ে যান, তখন আপনাতেই বলেন, আজ আনিসুল হক থাকলে এমনটা হতো না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে করে গুলশান আসনটি নিয়ে অনেক প্রতিকূলতা ও জটিলতা রয়েছে। এই পরিস্থিতির কথা বিবেচনা করে, সেই সঙ্গে এসব এলাকার বাসিন্দাদের চাওয়ার কথা বিবেচনা করে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রয়াত আনিসুল হকের পরিবারের কাউকে মনোনয়ন দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গুলশান আসনে যদি রুবানা হককে মনোনয়ন দেওয়া হয়, তবে শুধুমাত্র ওই আসনটিতেই নয়, ঢাকার সবগুলো আসনেই একটি ইতিবাচক ফলাফল পাবে আওয়ামী লীগ। কেননা, আনিসুল হক শুধুমাত্র ঢাকা উত্তর নয়, সমগ্র ঢাকার জন্য ইতিবাচক ভূমিকা পালন করেছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.