রসের হাড়িতে কই মাছ, রায়পুরে দুই বিক্রেতাকে গণপিটুনি

165

বাজারে কেনা খেজুর রসের হাড়িতে জীবন্ত কই মাছ পেয়ে ক্রেতার হাতে দুই বিক্রেতা গণপিটুনি খেয়েছে। শনিবার ভোর ৫টায় লক্ষ্মীপুরের রায়পুর শহরে ট্রাফিক মোড়ে এই ঘটনা ঘটে। গণপিটুনির স্বীকার দুই ব্যক্তি হলেন, উপজেলার রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের অজি উল্যার ছেলে ইব্রাহিম (২৮) ও একই এলাকার মোহাম্মদ উল্যার ছেলে মোঃ আজিম (৩৫)।
প্রত্যক্ষদশী পৌরসভার কাঞ্চনপুর গ্রামের শহিদ পাটওয়ারী জানান, বাড়ীতে মেহমান আসায় খেজুরের রস কিনতে থানার সামনে ট্রাফিক মোড়ে যাই। সেখানে দুই রস বিক্রেতা চার কলস ভর্তি রস নিয়ে ক্রেতার জন্য অপেক্ষা করছেন। এ সময় বিক্রেতার কলস থেকে আমিসহ চারজন ক্রেতা বাড়ি থেকে নেওয়া নিজেদের কলসিতে রস ডালতে গেলে জীবন্ত কই মাছ লাফ দিয়ে মাটিতে পড়ে যায়। এতে উত্তেজিত হয়ে কয়েকজন ক্রেতা ওই দুই বিক্রেতাকে গণপিটুনি দিয়ে কলস ভেঙ্গে ফেলে। এসময় গণপিটুনির স্বীকার হয়ে তারা পালিয়ে যায়।
দেনায়েতপুর গ্রামের আবু তাহের নামে এক ব্যবসায়ী জানান, কয়েকজন অসাধু রস বিক্রেতা কলসের মধ্যে পানির সাথে গরুর খাবার (খড়) মিশ্রন করে রাতে ভিজিয়ে রাখে। এতে ওই পানি সকালে হালকা হলুদ রঙের মত দেখালে রস হয়ে যায়। এদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কঠিন শাস্তির দাবি জানাই। এই ঘটনায় গণপিটুনির স্বীকার ইব্রাহিম ও মোঃ আজিম কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.