যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে আহত নোয়াখালীর সিয়ামের অবস্থা সংকটাপন্ন

অবস্থার উন্নতি হলেই মাথায় অস্ত্রোপচার করা হবে বলে জানান চিকিৎসক

0 ৫৩৩

যুক্তরাষ্ট্রের বোস্টনে, বাংলাদেশ সময় বুধবার সকাল আনুমানিক ১০টার দিকে একদল বন্দুকধারী সন্ত্রাসী একটি মিনি সুপারশপে হামলা চালায়।

এসময় বন্দুকধারী সন্ত্রাসীরা শপের মালামাল লুট করতে চাইলে অস্বীকৃতি জানায় সিয়াম। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা সিয়ামকে লক্ষ করে ৩ রাউন্ড গুলি ছুড়লে দুটি মাথায়, এক রাউন্ড বুকে গিয়ে লাগে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে একটি হসপিটালে নিয়ে যাওয়া হলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে আইসিইউতে প্রেরণ করেন।

সিয়ামের পরিবার থেকে তার (ফুফাতো) ভাই মোহাম্মদ রাজন গণমাধ্যমকে জানান, সিয়াম এখনো আইসিইউতে রয়েছে, বিপদ কাটেনি। অবস্থার উন্নতি হলেই মাথায় অস্ত্রোপচার করা হবে বলে জানান চিকিৎসক।

সিয়াম (১৮) চাটখিল উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়ন ব্যাপারী বাড়ির শহিদ উল্যাহর বড় ছেলে। শহিদ উল্যাহ্ দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে ঢাকায় স্থায়ী ববসবাস করেন।

এ ঘটনায় সিয়ামের পরিবারের প্রতি সমবেদনা এবং দুঃখপ্রকাশ করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাবেক সাংসদ ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, সিয়ামের মত প্রতিভাবান ছেলের এগিয়ে যাওয়া উজ্জ্বল ভবিষ্যৎকে যারা দুঃস্বপ্নের বিভীষিকায় ঠেলে দিয়েছে তারা আদিম যুগের নব্য সংস্করণ।

তিনি বন্দুকধারীদের এ ধরণের পৈশাচিক হামলার ঘটনায় নিন্দা জানিয়ে আহতের পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং সিয়ামের দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।