মোরশেদ আলমের সমর্থনে ঢাকাস্থ সেনবাগ আওয়ামী পরিষদের মতবিনিময়

263

আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ আসনে মোরশেদ আলমের সমর্থনে রাজধানীতে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।বুধবার সন্ধ্যায় রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে ঢাকাস্থ সেনবাগ আওয়ামী পরিষদের উদ্যোগে নৌকা প্রতীকের সমর্থনে উক্ত নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সেনবাগ কল্যান সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আবু তালেবের সভাপতিত্বে ও আওয়ামী যুবনেতা আজাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেঙ্গল গ্রুপ, আরটিভি, ও ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, প্রয়াত সাংসদ জননেতা নুরুল হক সাহেবের সুযোগ্য সন্তান, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা, বাংলাদেশ ইউনিভাসিটি অব প্রফেশনাল এর প্রো-ভিসি প্রফেসর আবুল কাশেম, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাহার উল্যা বাহার, ঢাকাস্থ নোয়াখালী সমিতির সহ-সভাপতি মোশারফ হোসেন।

উপস্হিত ছিলেন নোয়াখালী বিভাগ আন্দোলনের আহব্বায়ক মোহাম্মদ ঈমাম হোসেইন, বিবিসিজার্নাল২৪.কম সম্পাদক, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আরটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান রাসেল, আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক এ,কে, এম জাকির হোসেন জুয়েল, সেনবাগ উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক বাহার উল্যাহ বাহার, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. মাহমুদুল হক লেবু, আ.লীগ নেতা আলী আক্কাস রতন, নোয়াখালী বিভাগ আন্দোলনের যুগ্ম-আহব্বায়ক শাহ জালাল ও গিয়াস উদ্দিন হৃদয় সহ ঢাকায় বসবাসরত নোয়াখালীর সেনবাগ, সোনাইমুড়ীর অধিবাসীগণ ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সত্যিই বলছি আমি সেনবাগ সোনাইমুড়ির মানুষ গুলোকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি, বিগত পাঁচ বছরে আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চটুকু দিয়ে সেনবাগ সোনাইমুড়ির মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে, আমার বিশ্বাস আমি তা পেরেছি, সেনবাগ-সোনাইমুড়িতে জামায়াত বিএনপির শাসনামলে সন্ত্রাস আর মাদকের ছড়াছড়ি ছিল,এমনকি তাদের সময় সেনবাগ-সোনাইমুড়ির মানুষ কোন উন্নয়ন দেখেনি,৫ই জানুয়ারীর নির্বাচনে আমি সাংসদ হওয়ার পর পোল, কালবার্ট,রাস্তাঘাট,স্কুল, কলেজ, একাডেমিক ভবন,মসজিদ,মাদ্রাসা,গরীব অনাথ মেধাবী ছেলে মেয়েদের পড়াশুনার খরচ, কন্যাদায়গ্রস্থ পিতামাতার মেয়ের বিয়ের খরচ,শিক্ষা,স্বাস্থ্য, বিশেষ করে মাদক নির্মূলে আমি বিশেষ ভুমিকা পালন করেছি যা আপনাদের সকলেরই জানা।

আমার দৃঢ় বিশ্বাস আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবার করার জন্য এবং সেনবাগ সোনাইমুড়ির অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিবেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.