মরহুম মালেক উকিলের স্ত্রীর মৃত্যুতে ঢাকাস্থ বাসভবনে প্রধানমন্ত্রী

196

নোয়াখালীর গর্ব, জাতীয় সংসদের সাবেক স্পিকার, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল মালেক উকিলের স্ত্রী সবুরা মালেক মৃত্যুতে ঢাকাস্থ বাসভবনে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো জন্য আজ রাতে রাজধানীর বনানীতে তার বাসায় যান। প্রধানমন্ত্রী সেখানে কিছু সময় অবস্থান করেন এবং সবুরা মালেকের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

শেখ হাসিনা তাদেরকে সান্ত¦না দেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বার্তায় সবুরা মালেকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পৃথক শোক বার্তায় সবুরা মালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সবুরা মালেক আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৮ বছর। সবুরা মালেক দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি মৃত্যুকালে দুই পুত্র ও পাঁচ কন্যাসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.