মডেল বিদিশার রহস্যজনক মৃত্যু: অভিযোগের তীর প্রেমিকের দিকে

0 9

কলকাতার শোবিজ অঙ্গনে একের পর এক রহস্যজনক মৃত্যুর মিছিল যেন বেড়েই চলেছে। অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু রহস্যের জট না খুলতেই এবার আত্মহত্যা করলেন উঠতি মডেল বিদিশা দে মজুমদার। নাগেরবাজার এলাকায় এক ফ্ল্যাট থেকে গতকাল তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিদিশা দে মজুমদারের আকস্মিক মৃত্যুর নেপথ্যে সম্পর্কের টানাপোড়েন রয়েছে বলে মত পরিবার-পরিজন এবং বন্ধুবান্ধবদের। জানা গেছে, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী প্রায়শয়ই বন্ধুদের কাছে আক্ষেপের সুরে বলতেন, ‘ওকে ছাড়া বাঁচব না। নিজেকে শেষ করে দেব।’ ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের কারণে যে শেষ পর্যন্ত সত্যি নিজের জীবন কেড়ে নেবেন, এই কথা গুণাক্ষরেও ভাবতে পারেননি কেউ।

 

 

এদিকে এই ঘটনার পর বিদিশার বয়ফ্রেন্ড অনুভব বেরার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে। জানা গেছে, অনুভব একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করতেন। বিদিশার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সম্প্রতি অন্য অনেক মেয়েদের সঙ্গে নাকি সম্পর্কে জড়ান তিনি। আর এই নিয়েই হতাশায় ভুগছিলেন বিদিশা।

বিদিশার বাড়ি কাঁকিনাড়ায়। সেখানেই পরিবারের সঙ্গে থাকতেন। তবে গত দেড় মাস ধরে নাগেরবাজারের রামগড় এলাকায় একটি ফ্ল্যাট শেয়ারে ভাড়া নেন তিনি।

এদিকে বিদিশার মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেই চিঠিতে অনুভব বেরার উল্লেখ রয়েছে কি না, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে পুলিশ সম্পর্কের কথা মেনে নিয়েছে। এদিকে বিদিশার দেহ ময়নাতদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠানো হয়েছে । সম্পর্কের টানাপোড়েনেই এই ঘটনা, নাকি এর পিছনে অন‌্য কোনও কারণ রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ। হাসিখুশি স্বভাবের মেয়েটির রহস্যজনক মৃত্যুতে ভেঙে পড়েছেন তার স্বজন ও বন্ধুরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।