ব্যাংককে জয়ে শুরু বাংলাদেশের

28

থাইল্যান্ডের ব্যাংককে এশিয়ান গেমস হকি বাছাইয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। জিমি-সারওয়াররা দারুণ দাপটে ৩-১ গোলে ইন্দোনেশিয়াকে হারিয়েছে। বাংলাদেশের পরবর্তী ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে ১০ মে।

ম্যাচের প্রথম কোয়ার্টারেই লীড পেয়ে যায় বাংলাদেশ। ম্যাচের দশম মিনিটে সারওয়ার হোসেন পেনাল্টি কর্নার থেকে এই টুর্নামেন্টে বাংলাদেশের গোলযাত্রা শুরু করেন। ২৪ মিনিটে ফিল্ড গোল করে পুষ্কর ক্ষিসা মিমো ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ গোলের লীড নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ।

 

 

তৃতীয় কোয়ার্টারে খেলায় ফেরার চেষ্টা করে ইন্দোনেশিয়া। ৪০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে সান্দেরার গোলে ম্যাচে ফেরার ইঙ্গিত দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশটি। তবে এর পরের মিনিটেই ফজলে রাব্বির ফিল্ড গোলে ব্যবধান ৩-১ করে বাংলাদেশ।

 

চতুর্থ কোয়ার্টারে দুই দলের কেউ গোল করতে পারেনি। ফলে ৩-১ স্কোরলাইনে শেষ হয় খেলা। মাস দেড়েক আগে এএইচএফ কাপ হকিতে জাকার্তায় স্বাগতিক ইন্দোনেশিয়াকে বাংলাদেশ ৭-২ গোলে হারিয়েছিল।

গোল না করেও ম্যাচ সেরা হয়েছেন রেজাউল করিম বাবু। যিনি এই টুর্নামেন্টে বাংলাদেশের অধিনায়কত্ব করছেন৷

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.