ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

0 67

দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছেন বলে মনে করেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেন সরকার নিজেদের কিছু কোম্পানি ও ভারতীয় ভ্যাকসিন কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

দেশের চিকিৎসা খাতের অবস্থা ভয়াবহ দাবী করে তিনি বলেন ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ।

এসময় তিনি উল্লেখ করে বলেন বিএনপি নেতা মরহুম আনোয়ার হোসেনের মৃত্যুর দায় সরকারের উপরই পড়ে। কারন তারা করোনায় জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারেনি৷ প্রশ্ন ছুড়ে তিনি আরো বলেন চীন,তুরস্ক,রাশিয়া ভ্যাকসিন নিয়ে চুক্তি করতে চাইলেও সরকার কেবল ভারতের সাথে কেন? কোন স্বার্থে চুক্তি করতে গেলেন? জনবিচ্ছিন্ন সরকারই কেবল এধরণের সিদ্ধান্ত নিতে পারে৷ আজকে যারা মারা যাচ্ছে তারা কেন রাষ্ট্রের কাছ থেকে একটু ভালো চিকিৎসা পাচ্ছে না?

শনিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে আনোয়ার হোসেনের কবর জিয়ারত ও তার পরিবারের সদস্যদের সাথে স্বাক্ষাত শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেষে তিনি বিএনপির প্রয়াত নেতা আনোয়ার হোসেনের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন এবং উপস্থিত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, চাটখিল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান রানা, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোস্তফা কামাল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইউসুফ-উন-নবী বাবু,চাটখিল সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক ইমাম হোসেন ইমন সহ বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

এপর্যন্ত তিনি প্রায় হাজারখানেক কবিতা, গান,নাটক ও ছোটগল্প রচনা করেন।

প্রেম ভাতৃত্ব ও বঞ্চনার কবি ইমামুল হাসান তোহা

রাষ্ট্রপতি জিয়ার লাশ সরানোর চেষ্টা করলে তার সৈনিকরা ঘরে বসে থাকবে না।

চাটখিলে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গণমাধ্যমে তথ্য প্রদানে নিষেধাজ্ঞা জারি সংবিধানের মৌলিক অধিকার পরিপন্থী।

তথ্য প্রদানে নিষেধাজ্ঞা,গণমাধ্যমের স্বাধীনতায় সরাসরি হস্তক্ষেপ : ব্যারিস্টার মাহবুব…

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।