ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

145

দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছেন বলে মনে করেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তিনি বলেন সরকার নিজেদের কিছু কোম্পানি ও ভারতীয় ভ্যাকসিন কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

দেশের চিকিৎসা খাতের অবস্থা ভয়াবহ দাবী করে তিনি বলেন ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ।

এসময় তিনি উল্লেখ করে বলেন বিএনপি নেতা মরহুম আনোয়ার হোসেনের মৃত্যুর দায় সরকারের উপরই পড়ে। কারন তারা করোনায় জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারেনি৷ প্রশ্ন ছুড়ে তিনি আরো বলেন চীন,তুরস্ক,রাশিয়া ভ্যাকসিন নিয়ে চুক্তি করতে চাইলেও সরকার কেবল ভারতের সাথে কেন? কোন স্বার্থে চুক্তি করতে গেলেন? জনবিচ্ছিন্ন সরকারই কেবল এধরণের সিদ্ধান্ত নিতে পারে৷ আজকে যারা মারা যাচ্ছে তারা কেন রাষ্ট্রের কাছ থেকে একটু ভালো চিকিৎসা পাচ্ছে না?

শনিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে আনোয়ার হোসেনের কবর জিয়ারত ও তার পরিবারের সদস্যদের সাথে স্বাক্ষাত শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেষে তিনি বিএনপির প্রয়াত নেতা আনোয়ার হোসেনের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন এবং উপস্থিত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, চাটখিল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান রানা, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোস্তফা কামাল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইউসুফ-উন-নবী বাবু,চাটখিল সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক ইমাম হোসেন ইমন সহ বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.