বেনাপোলে সেরা কাস্টমস কমিশনার বেলাল চৌধুরীকে নোয়াখালীবাসীর সংবর্ধনা

170

ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন ও বিশ্বব্যাংক কর্তৃক সেরা কাস্টমস কমিশনার নির্বাচিত হওয়ায় মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে নোয়াখালীবাসীর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (১৭ ফেব্রুয়ারী) নোয়াখালী ক্লাব ঢাকা লিঃ, বেগমগঞ্জ যুবকল্যান সমিতি ও বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের ব্যানারে ঢাকা ও নোয়াখালী থেকে আগত একঝাঁক সামাজিক ও হৃদয়বান নোয়াখালীবাসীর উদ্যোগে যশোরের বেনাপোল কাস্টমস হাউসে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মোঃ জাফর আহামেদের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক আহাম্মদ উল্যাহ, লুৎফুর রহমান ফটিক, জাকির হোসেন পারভেজ, বেগমগঞ্জ যুবকল্যাণ সমিতির উপদেষ্টা মোঃ ছালা উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট শওকত উল্যাহ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল কাদের, মাহফুজুর রহমান কিরণ, জসিম উদ্দিন, রফিক উল্যাহ রাজু, মোহাম্মদ উল্যাহ,আবু সাইদ রিপন, মোঃ দুলাল, আবদুল আউয়াল জাবেদ, মোঃ রাজ, মনির হোসেন খোকন, টুরিজম কমপ্লেক্স এর পক্ষ থেকে লায়ন ইসমাইল গাজী ও মোঃ মোশারফ হোসেন, বিবিসি জার্নালের বিনোদন রিপোর্টার শাহাদাৎ হোসেন মাটি প্রমুখ ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা মোঃ সেলিম, মোঃ কামরুজ্জামান, নুর মোহাম্মদ, মোঃ জহিরুল ইসলাম,মোঃ নিজাম উদ্দিন,জনসংযোগ কর্মকর্তা মোঃ নাজমুল হোসাইন।

অনুষ্ঠানে বেলাল হোসাইন চৌধুরীকে ‘নোয়াখালীর শিক্ষিত ও মেধাবী তরুণ প্রজম্মের জন্য ভবিষ্যতের অনুকরণীয় আদর্শ’ উল্লেখ করে তাঁকে ’নোয়াখালী এক্সপ্রেস’ খেতাবে ভূষিত করেন নোয়াখালী বিভাগ আন্দোলনের প্রথম যুগ্ম আহব্বায়ক ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.সাইফুর রহমান রাসেল। উপস্থিত নোয়াখালীবাসী উক্ত প্রস্তাব-কে সমর্থন করেন এবং মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে ’নোয়াখালী এক্সপ্রেস’ খেতাবেও অভিহিত করে তাঁর নামের পাশে আজ থেকে আনুষ্ঠানিকভাবে ’নোয়াখালী এক্সপ্রেস’ শব্দটি ব্যবহারের অনুরোধ করেন।

উল্লেখ্যঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের কৃতি সন্তান মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী বর্তমানে বেনাপোল স্থল বন্দরের কাস্টমস কমিশনার। জাতীয় রাজস্ব বোর্ডসহ দেশের বিভিন্ন জোনে দায়িত্ব পালনকারী বিসিএস(কাস্টমস)’র এ কর্মকর্তা যথেষ্ট সুনাম অর্জন করছেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.