বেনাপোলে সেরা কাস্টমস কমিশনার বেলাল চৌধুরীকে নোয়াখালীবাসীর সংবর্ধনা

186

ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন ও বিশ্বব্যাংক কর্তৃক সেরা কাস্টমস কমিশনার নির্বাচিত হওয়ায় মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে নোয়াখালীবাসীর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (১৭ ফেব্রুয়ারী) নোয়াখালী ক্লাব ঢাকা লিঃ, বেগমগঞ্জ যুবকল্যান সমিতি ও বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের ব্যানারে ঢাকা ও নোয়াখালী থেকে আগত একঝাঁক সামাজিক ও হৃদয়বান নোয়াখালীবাসীর উদ্যোগে যশোরের বেনাপোল কাস্টমস হাউসে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মোঃ জাফর আহামেদের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক আহাম্মদ উল্যাহ, লুৎফুর রহমান ফটিক, জাকির হোসেন পারভেজ, বেগমগঞ্জ যুবকল্যাণ সমিতির উপদেষ্টা মোঃ ছালা উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট শওকত উল্যাহ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল কাদের, মাহফুজুর রহমান কিরণ, জসিম উদ্দিন, রফিক উল্যাহ রাজু, মোহাম্মদ উল্যাহ,আবু সাইদ রিপন, মোঃ দুলাল, আবদুল আউয়াল জাবেদ, মোঃ রাজ, মনির হোসেন খোকন, টুরিজম কমপ্লেক্স এর পক্ষ থেকে লায়ন ইসমাইল গাজী ও মোঃ মোশারফ হোসেন, বিবিসি জার্নালের বিনোদন রিপোর্টার শাহাদাৎ হোসেন মাটি প্রমুখ ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা মোঃ সেলিম, মোঃ কামরুজ্জামান, নুর মোহাম্মদ, মোঃ জহিরুল ইসলাম,মোঃ নিজাম উদ্দিন,জনসংযোগ কর্মকর্তা মোঃ নাজমুল হোসাইন।

অনুষ্ঠানে বেলাল হোসাইন চৌধুরীকে ‘নোয়াখালীর শিক্ষিত ও মেধাবী তরুণ প্রজম্মের জন্য ভবিষ্যতের অনুকরণীয় আদর্শ’ উল্লেখ করে তাঁকে ’নোয়াখালী এক্সপ্রেস’ খেতাবে ভূষিত করেন নোয়াখালী বিভাগ আন্দোলনের প্রথম যুগ্ম আহব্বায়ক ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.সাইফুর রহমান রাসেল। উপস্থিত নোয়াখালীবাসী উক্ত প্রস্তাব-কে সমর্থন করেন এবং মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীকে ’নোয়াখালী এক্সপ্রেস’ খেতাবেও অভিহিত করে তাঁর নামের পাশে আজ থেকে আনুষ্ঠানিকভাবে ’নোয়াখালী এক্সপ্রেস’ শব্দটি ব্যবহারের অনুরোধ করেন।

উল্লেখ্যঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৫নং শরীফপুর ইউনিয়নের কৃতি সন্তান মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী বর্তমানে বেনাপোল স্থল বন্দরের কাস্টমস কমিশনার। জাতীয় রাজস্ব বোর্ডসহ দেশের বিভিন্ন জোনে দায়িত্ব পালনকারী বিসিএস(কাস্টমস)’র এ কর্মকর্তা যথেষ্ট সুনাম অর্জন করছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.