বেগমগঞ্জ ও চাটখিলে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী

285

নোয়াখালীর বেগমগঞ্জ ও চাটখিল উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী চেয়ার‌ম্যান পদে বেসরকারি ফলে বিজয়ী হয়েছেন। রবিবার (৩১ মার্চ) এই দুই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

বেগমগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন জানান, চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৩৮১৯২ ভোট। তার নিককটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ উল্যাহ পেয়েছেন ১৩১০৬ ভোট।

চাটখিল উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা দিদারুল আলম জানান, চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৪৭ হাজার ৫৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুল করিম পেয়েছেন ১০৫৮ ভোট।

এর আগে সুবর্ণচর, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ ও সেনবাগ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

সুবর্ণচর উপজেলায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী, সোনাইমুড়ীতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার রুহুল আমিন, কোম্পানীগঞ্জে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন ও সেনবাগে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আহম্মদ চৌধুরী নির্বাচিত হন।

এছাড়া আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় ২৯ মার্চ কবিরহাট উপজেলায় নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। এর আগে, ১৮ মার্চের দ্বিতীয় ধাপে হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সরকার দলীয় বর্তমান চেয়ারম্যান মো. মাহবুব মোর্শেদ, ভাইস-চেয়ারম্যান পদে মো. ওবায়েদ উল্যাহ বিপ্লব ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সরকার দলীয় বর্তমান নারী ভাইস-চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। মামলা সংক্রান্ত জটিলতা থাকায় সদর উপজেলার নির্বাচন আপাতত হচ্ছে না।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসুফ বলেন, ‘যেসব উপজেলায় একটি পদের বিপরীতে একক প্রার্থী ছিলেন, তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।’

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.