বেগমগঞ্জে নৌকার প্রার্থী কিরণের ব্যাপক গণসংযোগ

129

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার প্রার্থীর ব্যাপক গণসংযোগ পরিলক্ষিত হচ্ছে। নৌকার প্রার্থী বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এ আসনের বর্তমান এমপি আলহাজ মামুনুর রশিদ কিরণ নির্বাচনী গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। উপজেলার চৌমুহনী পৌরসভা এবং ১৬টি ইউনিয়নের বিভিন্ন স্থানে বিরামহীন গণসংযোগ চালিয়ে ভোটারদের দ্বারে দ্বারে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি।

সরেজমিনে ও দলীয় সূত্রে জানা যায়, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা এবং ১৬টি ইউনিয়নের পাড়া-মহল্লায়, হাট-বাজারে, গ্রামে-গঞ্জে, রাস্তা-ঘাটে এমনকি ভোটাদের বাড়ীঘরেও চষে বেড়াচ্ছেন তৃণমূল থেকে উঠে আসা এ গণমুখী রাজনতিক নেতা। গত কয়েক দিনে উপজেলার কাদিরপুর, শরীফপুর, নাজিরপুর, বেগমগঞ্জ, ইসলামপুর, আমানতপুর, আমানউল্যাপুর, আলাইয়ারপুর ইউনিয়নে এবং পূর্বে জমিদারহাট থেকে শুরু করে চৌমুহনী বাজার হয়ে পশ্চিমে চন্দ্রগঞ্জ পূর্ব বাজার পর্যন্ত ব্যাপক গণসংযোগ করছেন তিনি। এসব এলাকার বিভিন্ন স্পটে সরকারের উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে তিনি সংশ্লিষ্ট স্থানীয় এলাকাবাসীকে নৌকায় ভোট প্রদানের উদাত্ত আহবান জানান।

গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ শাসন আমলে রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ ও মাদরাসার উন্নয়নের পাশাপাশি বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, ভিজিএফ, ১০টাকা কেজির চাল বিতরণ, কিষিঋণ ভর্তুকী এবং কমিউনিটি ক্লিনিকসহ বেগমগঞ্জের জনগণের কল্যাণে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ তুলে ধরেন। এছাড়া তিনি গ্লোব ফার্মাসিউটিক্যালস, গ্লোব বিস্কুট ফ্যাক্টরী, গ্লোব সফট ড্রিংস, গ্লোব ফিসারিজ ও গ্লোব ডেইরী ফার্মসহ নিজস্ব শিল্প-প্রতিষ্ঠানগুলোতে এলাকার হাজারো বেকার পুরুষ-মহিলার কর্মসংস্থানের ব্যবস্থার পাশাপাশি ভবিষ্যতেও এ অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন। আগামীতে সংসদ সদস্য নির্বাচিত হলে সরকারী সহযোগিতায় অসমাপ্ত কাজ সমাপ্ত এবং এতদাঞ্চলে আরো নতুন নতুন শিল্প-কারখানা গড়ে তুলে হাজার হাজার নারী-পুরুষের কর্ম-সংস্থানের ব্যবস্থা করার দৃঢ় আশ্বাস প্রদান করেন।

প্রসঙ্গক্রমে জনাব মামুনুর রশিদ কিরণ বলেন, দলীয়ভাবে নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, বিশিষ্ট শিল্পপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম এনায়েত উল্লাহ, বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ, চৌমুহনী পৌরসভা মেয়র আখতার হোসেন ফয়সলসহ সকল নেতাকর্মী ভেদাভেদ ভুলে দল ও দেশের স্বার্থে নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন। এভাবে দলের সবার কাছে নিজের গ্রহণযোগ্যতা, সততা, উদারতা এবং গরিব-দুঃখী মানুষের পাশে থেকে ইতোমধ্যে তিনি বেগমগঞ্জবাসীর আস্থা অর্জন করেছেন বলে দলীয় নেতাকর্মীরা মনে করছেন।

অন্যদিকে এমপি’র সহধর্মিনী ও বেগমগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেসমিন আক্তার মহিলাকর্মীদের সাথে নিয়ে দলের বিজয়ের জন্য উপজেলার প্রতিটি গ্রাম, মহল্লা এমনকি বাড়ী বাড়ী গিয়ে নৌকা মার্কায় ভোট ভিক্ষা চেয়ে যাচ্ছেন। এতে নৌকা প্রার্থীর বিজয়ের সমূহ সম্ভাবনা দেখা দিয়েছে বলে নেতাকর্মীরা মনে করছেন।

বেগমগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগকালে নৌকার প্রার্থী এবং এ আসনের বর্তমান সাংসদ জনাব মামুনুর রশিদ কিরণের মুখোমুখি হলে তিনি বলেন, “দীর্ঘ তিন দশকের রাজনৈতিক জীবনে আমি সব সময় সুখে-দুঃখে বেগমগঞ্জবাসীর সাথে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব-ইনশাল্লাহ এবং আগামীতে নির্বাচিত হলে এ উপজেলার প্রতিটি গ্রামের ঘরে ঘরে সরকারের উন্নয়নের সুফল পৌঁছে দেব।”

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.