বেগমগঞ্জে আধিপত্য বিস্তারে দুইজনকে কুপিয়ে ও গুলিকরে হত্যা, গ্রেফতার-২

126

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে দুইজনকে কুপিয়ে ও গুলিকরে হত্যা করেছে দুর্বৃত্তরা। একলাশপুর বাজারের পাশ্ববর্তী ৪নং ওয়াডের্র আব্দুল মিয়া চৌকিদার বাড়িতে ভোরে এ জোড়া খুনের নৃশংস ঘটনা ঘটে। নিহতদের নাম মোহাম্মদ আলী (২৬) ও রবিন (২০) ।
সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ ও বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসাইন মোল্যা।
জানা যায়, ফজরের আযানের কিছুক্ষণ পর মোহাম্মদ আলী ও রবিন মাছ ধরে বাড়ি ফেরার পথে ৪-৫ জন যুবক মটরসাইকেলে করে এসে প্রথমে রবিনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে। তৎক্ষণাৎ মোহাম্মদ আলী প্রাণ বাঁচানোর জন্য পাশের বাড়িতে গিয়ে আত্মগোপন করতে চাইলেও শেষ রক্ষা করতে পারেননি নিজেকে। দুর্বৃত্তরা ঐ বাড়িতে ঢুকে মোহাম্মদ আলীকে এলোপাাড়ি কোঁপাতে থাকে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
আলোচিত এই জোড়া খুনের ঘটনার ভেতকার রহস্য জানার জন্য আমরা কথা বলেছিলাম নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ ও বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসাইন মোল্যার সাথে, তারা আমাদেরকে জানান – ‘কে বা কারা এ হত্যা কান্ডটি ঘটিয়েছে সেটা আমরা এখন ও নিশ্চিত নই, এই বিষয়ে পুলিশ তদন্ত করছে।’
বেগমগঞ্জের একলাশপুরে অবস্থানকারী ‘বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব-নোয়াখালী’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রাসেল বলেন, ‘বিষয়টা পলিট্রিক্যাল নয়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের গ্রুপিং-এর কারণে এ নৃশংস জোড়া খুনের দুঃখজনক ঘটনা!’
সর্বশেষ জানা যায়, ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তাদের একজনকে ৬ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.