বেগমগঞ্জে আধিপত্য বিস্তারে দুইজনকে কুপিয়ে ও গুলিকরে হত্যা, গ্রেফতার-২

174

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে দুইজনকে কুপিয়ে ও গুলিকরে হত্যা করেছে দুর্বৃত্তরা। একলাশপুর বাজারের পাশ্ববর্তী ৪নং ওয়াডের্র আব্দুল মিয়া চৌকিদার বাড়িতে ভোরে এ জোড়া খুনের নৃশংস ঘটনা ঘটে। নিহতদের নাম মোহাম্মদ আলী (২৬) ও রবিন (২০) ।
সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ ও বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসাইন মোল্যা।
জানা যায়, ফজরের আযানের কিছুক্ষণ পর মোহাম্মদ আলী ও রবিন মাছ ধরে বাড়ি ফেরার পথে ৪-৫ জন যুবক মটরসাইকেলে করে এসে প্রথমে রবিনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে। তৎক্ষণাৎ মোহাম্মদ আলী প্রাণ বাঁচানোর জন্য পাশের বাড়িতে গিয়ে আত্মগোপন করতে চাইলেও শেষ রক্ষা করতে পারেননি নিজেকে। দুর্বৃত্তরা ঐ বাড়িতে ঢুকে মোহাম্মদ আলীকে এলোপাাড়ি কোঁপাতে থাকে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
আলোচিত এই জোড়া খুনের ঘটনার ভেতকার রহস্য জানার জন্য আমরা কথা বলেছিলাম নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ ও বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসাইন মোল্যার সাথে, তারা আমাদেরকে জানান – ‘কে বা কারা এ হত্যা কান্ডটি ঘটিয়েছে সেটা আমরা এখন ও নিশ্চিত নই, এই বিষয়ে পুলিশ তদন্ত করছে।’
বেগমগঞ্জের একলাশপুরে অবস্থানকারী ‘বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব-নোয়াখালী’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রাসেল বলেন, ‘বিষয়টা পলিট্রিক্যাল নয়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের গ্রুপিং-এর কারণে এ নৃশংস জোড়া খুনের দুঃখজনক ঘটনা!’
সর্বশেষ জানা যায়, ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তাদের একজনকে ৬ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.