বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম’র কার্যনির্বাহী পরিষদ গঠন

সেতু সচিব বেলায়েত’কে সভাপতি এবং আটাব সচিব মো. ইমরান’কে মহাসচিব করে

0 60

সেতু বিভাগের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন-কে সভাপতি এবং আটাবের সচিব এবং বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মো. ইমরান-কে মহাসচিব করে তেত্রিশ সদস্য বিশিষ্ট বৃহত্তর নোয়াখালী জেলার সরকারি কর্মকর্তাদের সংগঠন ‘বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম’এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

গত শুক্রবার (৪ ডিসেম্বর) রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে ফোরামের সদস্যদের উপস্থিতিতে উপদেষ্টা কমিটির অনুমোদনক্রমে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। এসময় ফোরামের সদস্যগণ I‡qবিনার-এ সংযুক্ত ছিলেন।

পরিষদের অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি-১ এর দায়িত্ব পান পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সাবেক সচিব কে.এম মোজাম্মেল হক, সহ-সভাপতি-২ নৌ-পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং সহ-সভাপতি-৩ এর দায়িত্ব পান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী। তিনজন যুগ্ম-মহাসচিবের দায়িত্ব পান যথাক্রমে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের সাবেক পরিচালক ও যুগ্মসচিব কামাল উদ্দিন, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকার এবং বাংলাদেশ কাস্টমস্ এর কমিশনার মো. বেলাল হোসেন। কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন আবাসন অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক মো. আব্দুর রব ভূঁইয়া।

সাংগঠনিক সচিবের দায়িত্ব দেয়া হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলামকে। যুগ্ম-সাংগঠনিক সচিবের দায়িত্ব পালন করবেন মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন এবং আবাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নূর উদ্দিন আহমদ। সমাজকল্যাণ সচিব জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মো. রফিকুল ইসলাম, প্রকাশনা সচিব সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের, সংস্কৃতি ও ক্রীড়া সচিব ইআরডি’র উপসচিব বেগম আজিজুন নাহার, প্রচার সচিব তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন, দপ্তর সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সিস্টেম এনালিস্ট মো. মোছলেহ উদ্দিন।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান, এসআরআইডিএ’র চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, যুগ্ম-সচিব মো. আনোয়ার হোসেন, আয়কর কমিশনার ইকবাল হোসেন, জেলা ও দায়রা জজ একিউএম নাসির উদ্দিন, সড়ক ও জনপথ অধিদপ্তরে অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা তারেক ইকবাল, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব জিন্নাত রেহানা, মাননীয় প্রধামন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দার, পুলিশ স্টাফ কলেজের পরিচালক মোহাম্মদ শাহজাহান, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. আবুল কালাম মো. মনজুরুল আলম, মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ উপদেষ্টার একান্ত সচিব মোক্তাদির আজিজ, ডিএমপি’র এডিসি ফজলুর রহমান, দুদকের পরিচালক মো. নাসির উদ্দিন, এনএসআই’র অতিরিক্ত পরিচালক মনসুর আহমেদ এবং গণপূর্ত বিভাগের নির্বাহি প্রকৌশলী মুনতাসির মামুন।

সভায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহজাহান, সাবেক সভাপতি ও মন্ত্রিপরিষদ সচিব ড. সা’দত হোসেন ও সাবেক কোষাধ্যক্ষ মো. বিল্লাল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এর আগে ফোরামের মহাসচিব মো. ইমরান বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের প্রতিষ্ঠার পটভূমি, উদ্দেশ্য ও কর্মকর্তাদের কল্যাণে ইতোমধ্যে সম্পাদিত কার্যক্রম তুলে ধরেন। এসময় ফোরামের উপদেষ্টাম-লীর সদস্য সাবেক অতিরিক্ত সচিব সিরাজুল ইসলাম অনলাইনে সংযুক্ত ছিলেন।

আরও পড়ুন

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বিএনপি নেতা আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় কোম্পানি সিরামকে বাড়তি সুবিধা দিতে গিয়ে ভ্যাকসিন নিয়ে আজকে জটিলতা তৈরি হয়েছে।

ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর এখনই পদত্যাগ করা উচিৎ : ব্যারিস্টার মাহবুব উদ্দিন…

বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা করে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার ছবি ভাঙচুর কারীদের এই আহবায়ক কমিটির শীর্ষ পদে আসীন করার অভিযোগ।

নোয়াখালীতে যুবদলের আহ্বায়ক কমিটি নিয়ে ক্ষোভ-অসন্তোষ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।