বিয়ে করা হলো না প্রবাস ফেরত কাদেরের, স্বজনদের আহাজারি

344

আবদুল কাদের (৩২)। ৪ ভাই-বোনের মধ্যে তিনি সকলের বড়। তিনি করোনাকালীন অবস্থায় প্রায় ২৫ দিন আগে একেবারেই সৌদি আরব থেকে বাড়িতে চলে আসেন। শুক্রবার (২ অক্টোবর) দুপুরে পারিবারিকভাবে তার বিয়ের জন্য সকল আয়োজনও সম্পুর্ণ হয়। বাড়িতে আনন্দ উৎসব চলছে এবং মেহমানও আসতে শুরু করেছেন।

ভোরে মসজিদে ফজরের নামাজ পড়ে ঘরে এসে রাস্তায় হাঁটতে গিয়ে নিখোঁজের তিন ঘন্টা পর সুপারি বাগানের ভিতরের পরিত্যাক্ত পুকুরে কাদেরের লাশ ভাসতে দেখে তালপাড় শুরু হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২ অক্টোবর) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউপির খলিফা মসজিদের সংলগ্ন জগার বাড়ির পুকুর পাড়ে। নিহত আবদুল কাদের একই এলাকার জয়নাল আবেদিনের ছেলে। স্বজনদের আহাজারিতে ও প্রতিবেশিদের কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে। দুপুরে নিহতের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্ত করে সদর হাসপাতাল পাঠিয়েছে পুলিশ। এঘটনায় নিহত যুবকের পিতা জয়নাল আবেদিন বাদী হয়ে থানায় অপমৃত মামলা করেছেন।

নিহতের মাতা আছিয়া বেগম ও পিতা জয়নাল আবেদিন জানান, প্রায় দুই বছর আগে কাদের সৌদি আরব থেকে বাড়ীতে সে বেকার সময় কাটে। এতে সে হতাশাগ্রস্ত ও মানুষিকভাবে বিকারগ্রস্ত হয়ে পড়ে। তার ছোট ভাইও সৌদি আরব রয়েছেন। সে দিনে ভালো থাকলেও রাতে অস্থির থাকে ও ঘর থেকে বের হয়ে যায়। তাকে চিকিৎসা করাতে গেলে ডাক্তার ঘুমের ওষুধ দেন। কিন্তু রাতেও ঘুম হতো না।-অবশেষে তার ইচ্ছাতেই পারিবারিকভাবে চরমোহনা ইউপির চালতাতুলি এলাকার মোখলেস ও রোকেয়া বেগমের মেয়ে সুমি আক্তারের সাথে বিয়ের দিন ধার্য হয় (২ অক্টোবর)। মেহমানও বাড়িতে আসতে শুরু করেছেন। বিয়ের জন্য সকল প্রস্তুতিও সম্পুর্ণ করা হয়েছে। কিন্তু শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ে ঘরে আসে কাদের। দুই ঘন্টা পর কাদের ঘর থেকে বের হওয়ার জন্য চেষ্টা করলে তার পিতা বাঁধা দেন। এতে কাদের বাঁধা উপেক্ষা করে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয়। পরে তিন ঘন্টা পর জগাগো বাড়ীর সুপারি বাগানের ভিতর পরিত্যাক্ত পুকুরে কাদেরের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয ওই বাড়ীর গ্রামপুলিশ। পরে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছে থানা পুলিশ।।

রায়পুর থানার ওসি আবদুল বলেন, যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। মুত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। এঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। রিপোট আসলে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.