বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

93

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, গোয়েন্দা বাহিনীর তথ্য অনুযায়ী বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হবে।শনিবার দুপুরে রাজধানীর তেজগাঁও মনিপুরিপাড়ায় নিজ বাসায় প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী একথা জানান।

আর যারা অস্ত্রসহ বিমানবন্দরের স্ক্যানারে বাধাপ্রাপ্ত হয়েছিলেন তাদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।তিনি বলেন, ভুলক্রমে যারা লাইসেন্স করা পিস্তল নিয়ে গিয়েছিলেন তারাও কিন্তু ধরা পড়েছেন। তারাও শাস্তির মুখোমুখি হচ্ছেন। আমাদের গোয়েন্দা বাহিনীর সুপারিশ অনুযায়ী আমরা এ ব্যবস্থা আরো জোরদার করব, যাতে করে এ ধরনের ঘটনা আর না ঘটে।

ভবিষ্যৎপ্রজন্ম যাতে মাদকে আসক্ত হতে না পারে সেজন্য শিক্ষার্থীদের ওপর বিশেষ নজর রাখতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আহ্বান জানান মন্ত্রী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.