বিএনপি নেতা আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

184

নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি, চাটখিল উপজেলা বিএনপির সভাপতি বর্ষিয়ান রাজনীতিক আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ রোববার।

চাটখিল উপজেলার রাজনৈতিক অঙ্গনে সর্বজন স্বীকৃত যে কয়জন রাজনীতিবিদ রয়েছেন তাদের মধ্যে আনোয়ার হোসেন অন্যতম৷ জেলা-উপজেলা তৃণমূল পর্যায়ে আনোয়ারের গুরুত্ব ছিলো ব্যাপক৷ সজ্জন, সদালাপী ও ন্যায়-নীতিপরায়নতার পাশাপাশি সময়োপযোগী বক্তৃতায় বিশেষ খ্যাতি ছিলো তার৷

তিনি গত বছরের ১৬ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

আনোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির উদ্যোগে গতকাল শনিবার তার কবর জিয়ারত ও পরিবারের সদস্যদের সাথে স্বাক্ষাত করেন জেলা বিএনপির সভাপতি হায়দার বিএসসি। এসময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সহ জেলা-উপজেলার বিভিন্ন নেতৃত্ববৃন্দ।

এছাড়াও পারিবারিকভাবে পবিত্র কোরআন খতম এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উপজেলা যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে যথাযথভাবে পালিত হচ্ছে মৃত্যুবার্ষিকী।

 

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.