বিএনপি নেতার আপত্তিতে জামিন পেলেন না ছাত্রদল নেতা!

0 2

ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবা উদ্দিন ভূইঁয়ার আপত্তির মুখে জামিন পেলেন না সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলাম।

জানা গেছে, কিছু দিন আগে জনৈক বিবি ফাতেমার মামলায় ফেনী সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, সদস্য সচিব নজরুল ইসলাম ও আরো কয়েকজন ছাত্রদল নেতাকে আসামি করা হয়। পরে এ মামলায় দেলোয়ার হোসেন, নজরুল ইসলামসহ ৪ জন হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। জামিন নিয়ে তারা ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে স্বেচ্ছায় হাজির হন।

 

আদালত দেলোয়ার হোসেনসহ তিনজনকে জামিন প্রদান করেন। কিন্তু সদস্য সচিব নজরুল ইসলামকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
নিম্ন আদালতে নজরুল ইসলাম জামিন না পেলে পরে ফেনী দায়রা জজ আদালতে মামলাটি শুনানির জন্য তোলা হয়। গত ১৬ জুন ছিল মামলার শুনানির তারিখ। সেদিন আসামি পক্ষের হয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির নিবাহী সদস্য অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন খান, ফেনী জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম, ফেনী জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট পার্থ পালসহ জাতীয়তাবাদী আইনজীবীরা আদালতে জামিনের প্রার্থনা করেন। কিন্তু ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভুইঁয়া উপস্থিত হয়ে আসামি নজরুল ইসলামের জামিনের ঘোরতর বিরোধিতা করেন বলে আইনজীবীরা জানিয়েছেন। ফলে আটকে যায় ছাত্রদলের সদস্য সচিব নজরুল ইসলামের জামিন।

 

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।