বিএনপি-ঐক্যফ্রন্টের ফাঁদে পা দিবেন না -ওবায়দুল কাদের

138

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, সামনের তিন দিন আমাদের জন্য অগ্নি পরীক্ষা, এই তিন দিন বিএনপি-ঐক্যফ্রন্ট নানা উস্কানি দিবে। তাদের ফাঁদে পা দিবেন না। তিনি বলেন, বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে নিজেদের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়িতে প্রচারণায় নেমে নিজেরাই গাড়ি ভেঙ্গে দোষ চাপায় আওয়ামীলীগ নেতাকর্মীদের।

সোমবার বিকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মজিব উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নির্বাচন কমিশন সব দেখার মালিক, তারা পুলিশ ও দেশী-বিদেশী পর্যবেক্ষক দিয়ে তদন্ত করুক। তদন্তে যদি আওয়ামীলীগের নেতাকর্মীরা জড়িত থাকে, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেক। আমাদের কোন আপত্তি থাকবে না।

তিনি বলেন, বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করেছে। এখন আবার সেনাবাহিনীকে বির্তকিত করার চেষ্টা করছে। সেনাবাহিনী নিরপেক্ষ, যদি কেউ সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করে, সেটার জবাব ৩০ ডিসেম্বর দিবো। সেনাবাহিনী আমাদের জাতীয় সম্পদ। এই সম্পদকে আমরা সব বির্তকের উর্ধে রাখতে চাই।

কাদের বলেন, ফখরুল-কামালরা বেকার যুবকদের ভাতা দেওয়ার কথা বলছেন। জনগণ তাদের এইসব মিথ্যা প্রতিশ্রুতি বিশ্বাস করে না। জনগণ এখন আওয়ামীলীগের পক্ষে, স্বাধীনতার পক্ষে। তাদের রায়ও হবে স্বাধীনতার পক্ষে, স্বাধীনতা বিরোধীদের পক্ষে নয়।

পথসভায় কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলি একরামের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সহসভাপতি আবু তাহের, জেলা আওয়ামীলীগ নেতা ডা.একেএম জাফর উল্যা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.