বিএনপি-ঐক্যফ্রন্টের ফাঁদে পা দিবেন না -ওবায়দুল কাদের

99

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, সামনের তিন দিন আমাদের জন্য অগ্নি পরীক্ষা, এই তিন দিন বিএনপি-ঐক্যফ্রন্ট নানা উস্কানি দিবে। তাদের ফাঁদে পা দিবেন না। তিনি বলেন, বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে নিজেদের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়িতে প্রচারণায় নেমে নিজেরাই গাড়ি ভেঙ্গে দোষ চাপায় আওয়ামীলীগ নেতাকর্মীদের।

সোমবার বিকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মজিব উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নির্বাচন কমিশন সব দেখার মালিক, তারা পুলিশ ও দেশী-বিদেশী পর্যবেক্ষক দিয়ে তদন্ত করুক। তদন্তে যদি আওয়ামীলীগের নেতাকর্মীরা জড়িত থাকে, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেক। আমাদের কোন আপত্তি থাকবে না।

তিনি বলেন, বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করেছে। এখন আবার সেনাবাহিনীকে বির্তকিত করার চেষ্টা করছে। সেনাবাহিনী নিরপেক্ষ, যদি কেউ সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করে, সেটার জবাব ৩০ ডিসেম্বর দিবো। সেনাবাহিনী আমাদের জাতীয় সম্পদ। এই সম্পদকে আমরা সব বির্তকের উর্ধে রাখতে চাই।

কাদের বলেন, ফখরুল-কামালরা বেকার যুবকদের ভাতা দেওয়ার কথা বলছেন। জনগণ তাদের এইসব মিথ্যা প্রতিশ্রুতি বিশ্বাস করে না। জনগণ এখন আওয়ামীলীগের পক্ষে, স্বাধীনতার পক্ষে। তাদের রায়ও হবে স্বাধীনতার পক্ষে, স্বাধীনতা বিরোধীদের পক্ষে নয়।

পথসভায় কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলি একরামের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সহসভাপতি আবু তাহের, জেলা আওয়ামীলীগ নেতা ডা.একেএম জাফর উল্যা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.